kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ঈদে জমজমাট ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক

বাণিজ্য ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ঈদে জমজমাট ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেক

ঈদে ব্যাপক দর্শক সমাগম হয়েছে ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে। ঈদের আনন্দ ও খুশির দিনগুলো উপভোগ করতে পরিবারের আপনজন সবাইকে নিয়ে ঘুরে বেড়াতে দূর-দূরান্ত থেকে মানুষ ছুটে আসে ঢাকার অদূরে অবস্থিত বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডমে

ঈদে ব্যাপক দর্শক সমাগম হয়েছে ফ্যান্টাসি কিংডম ও ফয়’স লেকে। এবার ঈদুল আজহা উদ্‌যাপন করতে এবং আনন্দ ও খুশির দিনগুলো উপভোগ করতে পরিবারের আপনজন সবাইকে নিয়ে ঘুরে বেড়াতে দূর-দূরান্ত থেকে আসে ঢাকার অদূরে অবস্থিত বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে।

ঈদের প্রথম দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত দর্শনার্থীদের বিপুল পরিমাণ ভিড় ছিল বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে পার্ক কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সের প্রতিটি রাইডে ছিল দর্শনার্থীদের ভিড় এবং প্রতি রাইডে ছিল লম্বা লম্বা লাইন। ঈদকে স্মরণীয় ও আরো আনন্দমুখর করে তোলার জন্য পার্ক কর্তৃপক্ষ আকর্ষণীয় ও জমজমাট কনসার্ট, ফ্যাশন শো, গেম শো, র‌্যাফল ড্রসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এ ছাড়া পার্কটিকে মনোমুগ্ধকর আলোকসজ্জায় সজ্জিতসহ জমকালো কনসার্ট, ডিজে শো ও বিশেষ প্রমোশনের ব্যবস্থা করা হয়।

এদিকে দর্শনার্থীদের বিপুল পরিমাণ ভিড় ছিল ওয়াটার কিংডমে, সুবিশাল জলরাজ্যে বিনোদন এক অভাবনীয় সুযোগ, যা কি না কনকর্ড ওয়াটার কিংডমেই সম্ভব। মাটির নিচ দিয়ে মনোমুগ্ধকর ও আকর্ষণীয় ভার্চুয়াল অ্যাকুয়ারিয়াম টানেল পার হয়ে প্রবেশ করতে হয় ওয়াটার কিংডমে। কৃত্রিমভাবে সৃষ্ট সাগরের উত্তাল ঢেউ তৈরি করা রাইড ওয়েভ পুল এই পার্কের সবচেয়ে আকর্ষণীয় রাইড। ঈদে ওয়াটার কিংডমে আসা দর্শনার্থীরা ডিজে শোর তালে নেচেগেয়ে আনন্দ করে সময় পার করেছে। বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই কমপ্লেক্সে রয়েছে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং (গো কার্ট), রিসোর্ট আটলান্টিস ও হেরিটেজ পার্ক—এই পাঁচটি বিশ্বমানের বিনোদনকেন্দ্র।

এ ছাড়া চট্টগ্রামে অবস্থিত বিনোদনকেন্দ্র ফয়’স লেক কনকর্ড, সি ওয়ার্ল্ড কনকর্ড ও ফয়’স লেক রিসোর্ট—এই তিন বিনোদনকেন্দ্র নিয়ে গড়ে উঠেছে ফয়’স লেক কমপ্লেক্স। ঈদুল আজহার ছুটিতে ব্যস্ত জীবনের কর্মমুখর দিনগুলো থেকে সাময়িক অবসর নিয়ে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যে ও নিরিবিলি পরিবেশে নিজেকে নতুন করে আবিষ্কার করতে ফয়’স লেক রিসোর্ট একটি আদর্শ স্থান, সেখানেও ছিল দর্শনার্থীদের ব্যাপক ভিড়।


মন্তব্য