kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ভোমরায় আমদানি রপ্তানি আরো ৭ দিন বন্ধ থাকবে

সাতক্ষীরা প্রতিনিধি   

১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



পবিত্র ঈদুল আজহার ছুটি উপলক্ষে টানা ছয় দিন ভোমরা স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকার পর গতকাল শনিবার ফের বন্ধ হয়ে গেছে আমদানি-রপ্তানি। শনিবার থেকে আগামী সাত দিন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ভারতীয় কর্তৃপক্ষ।

এ নিয়ে টানা ১৩ দিন বন্ধ থাকবে এ বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। ভারতের ঘোজাডাঙ্গা এলাকার একটি ঝুঁকিপূর্ণ ব্রিজের সংস্কারকাজের জন্য সে দেশের প্রশাসন আরো সাত দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২৪ সেপ্টেম্বর থেকে যথারীতি আমদানি-রপ্তানি কার্যক্রম চলবে। এ সময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবে।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দেলোয়ার রাজু বিষয়টি নিশ্চিত করে জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন এক লিখিত বার্তার মাধ্যমে ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের কাছে জানিয়েছে, গত ১৪ সেপ্টেম্বর ভারতের বসিরহাট এসডিও অফিসে এক সভার সিদ্ধান্ত অনুযায়ী ঘোজাডাঙ্গা এলাকার একটি ঝুঁকিপূর্ণ ব্রিজের সংস্কারকাজ করা হবে। কাজের জন্য সভায় আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত এ বন্দর দিয়ে সব আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


মন্তব্য