kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


ভ্রমণে সুরক্ষা দিতে বীমা সুবিধা দেবে ঘুরবো ডটকম

বাণিজ্য ডেস্ক   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ভ্রমণে সুরক্ষা দিতে বীমা সুবিধা দেবে ঘুরবো ডটকম

ভ্রমণে বীমাসংক্রান্ত চুক্তিতে স্বাক্ষর করেন এমসিসির সিইও আশ্রাফ আবির এবং গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের এমডি ও সিইও ফারজানা চৌধুরী

দেশের বিভিন্ন পর্যটনকেন্দ্রে নিরাপত্তার সঙ্গে ভ্রমণ সুবিধা দিতে বিনা মূল্যে বীমা সুবিধা চালু করেছে হোটেল বুকিং ওয়েবসাইট ঘুরবো (ghurbo.com)। এত দিন বিদেশ ভ্রমণে বীমা সুবিধা থাকলেও এবার দেশের ভেতরেই গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের সহায়তায় গ্রাহকদের জন্য এক লাখ টাকা পর্যন্ত বীমা সুবিধা দেবে ঘুরবো।

সম্প্রতি এই বীমা সুবিধা চালুর জন্য চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠান দুটি। চুক্তিতে স্বাক্ষর করেন ঘুরবো ডটকমের মূল প্রতিষ্ঠান এমসিসি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আবির এবং গ্রিন ডেল্টা ইনস্যুরেন্সের এমডি ও সিইও ফারজানা চৌধুরী। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ঘুরবোর মাধ্যমে হোটেল বুকিং করলেই গ্রাহক থাকবে এই বীমা সুবিধার আওতায়। এ সুবিধা পেতে গ্রাহককে কোনো বাড়তি অর্থ গুনতে হবে না। শুধু ঘুরবোর মাধ্যমে হোটেল বুকিং দিলেই এই সুবিধা পাওয়া যাবে ভ্রমণকালীন পুরো সময়ে। ঢাকার বাইরে কোথাও ঘুরতে গিয়ে যেকোনো দেশি-বিদেশি পর্যটক অসুস্থ হয়ে পড়লে বা কোনো দুর্ঘটনার শিকার হলে এই বীমা সুবিধা মিলবে। ঘুরবো যেকোনো হোটেল রুম বা ট্যুর প্যাকেজ বুকিংয়ের সঙ্গে বিনা মূল্যে এক লাখ টাকার বীমা সুবিধা দিচ্ছে। তবে গ্রাহক চাইলে পরিবারের অন্য সদস্যদের জন্য অথবা অতিরিক্ত সাত দিনের জন্য সর্বোচ্চ আড়াই লাখ টাকার বীমা সুবিধা কিনতে পারবে। ঘুরবো ঈদের ভিড়ের মধ্যে দিচ্ছে হোটেল পাওয়ার নিশ্চয়তা। পর্যটন মৌসুমে কোথাও বেড়াতে গেলে ওয়েবসাইটটি থেকে হোটেল বুকিং দিয়ে নেওয়া যাবে।

 


মন্তব্য