kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


গ্যালাক্সি নোট ৭ আনল স্যামসাং ও গ্রামীণফোন

বাণিজ্য ডেস্ক   

১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



গ্যালাক্সি নোট ৭ আনল স্যামসাং ও গ্রামীণফোন

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউসে গ্যালাক্সি নোট ৭ ফোনের উদ্বোধন অনুষ্ঠানে গ্রামীণফোন ও স্যামসাং বাংলাদেশের কর্মকর্তারা

গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে বাজারে গ্যালাক্সি নোট ৭ নিয়ে এলো স্যামসাং। গতকাল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউসে এক অনুষ্ঠানে ফোনটি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্স অফিসার শরিফুল ইসলাম,  স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, গ্রামীণফোনের হেড অব আইওটি, এম৪ডি ও ডিভাইস রাভিন্দার পারাশার, হেড অব মার্কেটিং সোলায়মান আলম ও হেড অব ডিভাইস সরদার শওকত আলী।

ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা। গ্রামীণফোন স্টার গ্রাহকরা আকর্ষণীয় অফার হিসেবে বিনা মূল্যে পাবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা। এ ছাড়া ৫০০ টাকায় কিনতে পারবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা ও ১০০টি এসএমএস। গ্রাহকরা ১২ মাসে ১২ বার অফারটি নিতে পারবেন। এ ছাড়া স্টার গ্রাহকরা উপভোগ করতে পারবেন সুদমুক্ত ৩৬ মাসের মাসিক কিস্তির সুবিধা।

গ্যালাক্সি এস৭-এ থাকছে ৫.৭ ইঞ্চির কার্ভড (বাঁকানো) কিউএইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন, যা দেবে স্পষ্ট ও ঝকঝকে ছবির অভিজ্ঞতা। থাকছে ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি। আর এক্সটার্নাল মেমোরির জন্য ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে। ফোনটিতে রয়েছে ৩৫০০ এমএএইচ ব্যাটারি।

গ্রাহকরা আজ থেকে www.prebooknote7.com অথবা www.grameenphone.com/shop/preorder ওয়েবসাইট থেকে অথবা স্যামসাং স্টোর কিংবা গ্রামীণফোন সেন্টারে গিয়ে ফোনটি অগ্রিম বুকিং দিতে পারবেন।


মন্তব্য