kalerkantho

26th march banner

ভোলায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন

ভোলা প্রতিনিধি   

২৫ মার্চ, ২০১৬ ০০:০০



ভোলায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন

কিং ব্র্যান্ড সিমেন্ট রাজমিস্ত্রি সম্মেলনে উপজেলার শতাধিক নির্মাণ শ্রমিক ও স্থানীয় ডিলাররা উপস্থিত ছিলেন। ছবি : কালের কণ্ঠ

‘স্বপ্ন নির্মাণে আমরা’ স্লোগানে গত বুধবার রাতে ভোলার চরফ্যাশনে রাজমিস্ত্রিদের নিয়ে এক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট এ সম্মেলনের আয়োজন করে।

কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক নিউ দৌলতখান ট্রেডার্সের স্বত্বাধিকারী শফিকুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টরের এরিয়া জেনারেল ম্যানেজার (এজিএম) আবদুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্ট বরিশাল বিভাগের বিভাগীয় সেলস ম্যানেজার কবির আহাম্মেদ ও নির্মাণ শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন কুতুব। অনুষ্ঠানে বক্তব্য দেন টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার কাউছার হোসেন, কিং ব্র্যান্ডের এএসসি মেহেদী হাসান রাজীব প্রমুখ।

আবদুল লতিফ বলেন, ‘জার্মানির ভিআরএম প্রযুক্তি ব্যবহার করে কিং ব্র্যান্ড সিমেন্ট উত্পাদন করা হয়। তাই আপনারা নিশ্চিন্তে কিং ব্রান্ড সিমেন্ট ব্যবহার করতে পারেন। ’ সম্মেলনে উপজেলার শতাধিক নির্মাণ শ্রমিক ও স্থানীয় ডিলাররা উপস্থিত ছিলেন। রাতে আপ্যায়ন শেষে অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


মন্তব্য