kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


জয়পুরহাটে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন

জয়পুরহাট প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৬ ০০:০০



জয়পুরহাটে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন

গতকাল জয়পুরহাট শহরের স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত রাজমিস্ত্রি সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্ট রাজশাহী অঞ্চলের প্রধান বিক্রয় কর্মকর্তা আশিক আহম্মেদ

বসুন্ধরা সিমেন্ট দেশসেরা। দেশের সবচেয়ে বড় ও সর্বাধুনিক ভার্টিক্যাল রোলার মিলস (ভিআরএম) প্রযুক্তিতে উন্নত কাঁচামাল ব্যবহার করে উত্পাদন করা হয় বসুন্ধরা সিমেন্ট। শতভাগ গুণগত মান নিশ্চিত করে বাজারে সরবরাহ করা হয়। দামের দিক থেকেও অন্য সিমেন্টের চেয়ে বসুন্ধরা অনেক সাশ্রয়ী। গতকাল বুধবার জয়পুরহাট শহরের স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারে আয়োজিত রাজমিস্ত্রি সম্মেলনে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরো বলেন, শুধু মানে সেরা নয়, নির্মাণ কারিগরদের স্বার্থকে প্রাধান্য দিয়ে তাদের পাশে সব সময় আছে বসুন্ধরা সিমেন্ট। তাদের যেকোনো সমস্যা সমাধানে এগিয়ে আসবে বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা সিমেন্ট দেশসেরা বলেই জয়পুরহাটেও দিনদিন এর চাহিদা বাড়ছে। সেদিক বিবেচনা করে ভালো সিমেন্ট ব্যবহারের পরামর্শ দেওয়ার জন্য নির্মাণ কারিগরদের প্রতি আহ্বান জানানো হয় ওই সম্মেলন থেকে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্ট রাজশাহী অঞ্চলের প্রধান বিক্রয় কর্মকর্তা আশিক আহম্মেদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন বগুড়া অঞ্চলের প্রধান বিক্রয় কর্মকর্তা মনিরুজ্জামান মনির, জয়পুরহাটের টেরিটরি অফিসার কাইছার আলম প্রমুখ।

সম্মেলনে জেলার শতাধিক রাজমিস্ত্রি ও স্থানীয় ডিলাররা উপস্থিত ছিলেন। দুপুরে আপ্যায়ন শেষে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।


মন্তব্য