মোবাইল ওয়ার্ল্ডে ছয় ব্র্যান্ডের-334548 | শিল্প বাণিজ্য | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০১৬। ১০ আশ্বিন ১৪২৩ । ২২ জিলহজ ১৪৩৭


মোবাইল ওয়ার্ল্ডে ছয় ব্র্যান্ডের স্মার্টফোন

১১ মার্চ, ২০১৬ ০০:০০



মোবাইল ওয়ার্ল্ডে ছয় ব্র্যান্ডের স্মার্টফোন

মোবাইল ওয়ার্ল্ডের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন গ্রুপের এমডি রাকিবুল কবির, ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি দিলীপ কুমার আগারওয়াল

বিশ্বের নামি-দামি ব্র্যান্ডের উচ্চমানের স্মার্টফোনের সমাহার নিয়ে যাত্রা শুরু করেছে মোবাইল ওয়ার্ল্ড। সফলতার সঙ্গে ডায়মন্ড ওয়ার্ল্ড ও ওয়াচেস ওয়ার্ল্ড পরিচালনার পর এবার মোবাইল ওয়ার্ল্ডের চালু করল ইউনিয়ন গ্রুপ।

গতকাল বৃহস্পতিবার গুলশান এভিনিউর ইউনিয়ন সেন্টারে এক আয়োজনের মধ্য দিয়ে এ যাত্রা শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়াল। জানানো হয়, ক্রেতারা ছয়টি ভিন্ন ধরনের মোবাইল ব্র্যান্ডের সেট মোবাইল ওয়ার্ল্ড থেকে সংগ্রহ করতে পারবে।

গতকাল মোবাইল ওয়ার্ল্ড একসঙ্গে ১০টি ফ্ল্যাগশিপ স্টোর চালু করে ঢাকা, নারায়ণগঞ্জ, যশোর, খুলনা, রাজশাহী, বরিশাল, দিনাজপুর, হবিগঞ্জ, সিলেট এবং ব্রাহ্মণবাড়িয়ায়। ২০১৬ সালের ডিসেম্বর মাসের মধ্যে আরো ৩০টি ফ্ল্যাগশিপ স্টোর চালু করা হবে।

জানানো হয়, বাংলাদেশের মানুষ এসব স্টোর থেকে আইফোন, মাইক্রোসফট, নোকিয়া, এইচটিসি, ইনটেক্স এবং ম্যাক্সিমাস ফোনের হ্যান্ডসেট ক্রয় করতে পারবে। মোবাইল ওয়ার্ল্ড সব মোবাইল সেটের এক বছরের বিক্রয়োত্তর সেবা প্রদান করবে।

মন্তব্য