আট নারীকে সম্মাননা-334178 | শিল্প বাণিজ্য | কালের কণ্ঠ | kalerkantho

kalerkantho

বৃহস্পতিবার । ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩ । ২৬ জিলহজ ১৪৩৭

আট নারীকে সম্মাননা

বাণিজ্য ডেস্ক   

১০ মার্চ, ২০১৬ ০০:০০



আট নারীকে সম্মাননা

‘ক্যানভাস-ফ্রিডম-পারসোনা আজকের নারী ২০১৬’ পুরস্কার বিজয়ীদের সঙ্গে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

আটজন সফল নারীকে দেশ বিনির্মাণে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি দেওয়া হয়। গত মঙ্গলবার আন্তর্জাতিক নারী দিবসে ‘ক্যানভাস-ফ্রিডম-পারসোনা আজকের নারী ২০১৬’ শিরোনামে এই আটজন সফল নারীকে এসিআই সেন্টারে পুরস্কৃত করা হয়।

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। একুশে পদকপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসিআই সল্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর এবং পারসোনার ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান।

পদকপ্রাপ্তরা হলেন—ফারজানা ইসলাম, ভাইস চ্যান্সেলর, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (শিক্ষা), তাহসিনা শাহিন, প্রতিষ্ঠাতা, সাদা কালো ফ্যাশন হাউস (ফ্যাশন), রূপালী চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, বার্জার পেইন্ট (করপোরেট), গীতি আরা সাফিয়া চৌধুরী, চেয়ারম্যান, অ্যাডকম (শিল্প উদ্যোক্তা), শাহিন সামাদ, নজরুলসংগীত শিল্পী (সংগীত), রোকসানা সুলতানা, ব্যবস্থাপনা পরিচালক, ব্রেকিং দ্য সাইলেন্স এনজিও (সমাজসেবা), আফরোজা জামিল কনকা, প্রখ্যাত চিত্রশিল্পী (শিল্প) এবং ড. হোসনে আরা তাহমিন চারু, প্রিন্সিপাল, নাইটিঙ্গেল মেডিক্যাল কলেজ ও হাসপাতাল (চিকিৎসা বিজ্ঞান)।

মন্তব্য