kalerkantho

শনিবার । ২১ জানুয়ারি ২০১৭ । ৮ মাঘ ১৪২৩। ২২ রবিউস সানি ১৪৩৮।


বাইক শো মাতালেন সাকিব

বাণিজ্য ডেস্ক   

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



বাইক শো মাতালেন সাকিব

মোটরবাইক শোতে গতকাল রানারের স্টল প্রদর্শন করেন রানারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সাকিব আল হাসান। ছবি : কালের কণ্ঠ

মোটর বাইক শোতে দর্শক মাতালেন সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। বাইক শোতে রানার অটোমোবাইলসে্র মোটরসাইকেল দর্শনার্থীদের উদ্দেশে প্রদর্শন করা হয়। এ উপলক্ষে গতকাল শনিবার রানারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সাকিব আল হাসান রানারের স্টলে দর্শনার্থীদের সঙ্গে কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মো : মোজাম্মেল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শফিকুজ্জামান (অবসরপ্রাপ্ত) এবং নির্বাহী পরিচালক মুকেশ শর্মা প্রমুখ।

এ সময় সাকিব আল হাসান বলেন, ‘আমার খুব ভালো লাগছে এ জন্য যে আমি যে ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সেই ব্র্যান্ডটির মোটরসাইকেল মোটর বাইক শোতে প্রদর্শন করা হচ্ছে। এর মানে বাজারে রানারের পণ্যের চাহিদা উত্তরোত্তর বাড়ছে। ’ তিনি আরো বলেন, আমি রানারের সঙ্গে থাকাটা উপভোগ করি, কারণ দেশের সাধারণ মানুষের কথা বিবেচনা করে স্বল্প মূল্যে রানার দেশেই মোটরসাইকেল তৈরি করছে। এটা আমাদের জন্য গৌরব ও আনন্দের। ’

রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন বলেন, ‘গ্রাহক সন্তুষ্টিকে আমরা সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকি এবং উন্নত গ্রাহক সেবার মাধ্যমে দেশের প্রত্যেকটি ঘরে রানার তথা দেশীয় মোটরসাইকেল পৌঁছে দিতে চাই। রানার তার মোটরসাইকেল নির্মাণে সম্পূর্ণ দেশীয় শিল্পকে উন্নতমানে নিয়ে যেতে বদ্ধপরিকর, এ ছাড়া বৈদেশিক মুদ্রা সাশ্রয় এবং আয়ে এ দেশীয় মোটরসাইকেল শিল্প দেশের অর্থনীতিতে বড় অবদান রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস । ’ তিনি আরো বলেন, রানারের মোটরবাইক এ দেশের মানুষের পরিপূর্ণ সেবা এবং কম মূল্যে ও সহজ কিস্তিতে মোটরসাইকেল প্রদান করবে।

রানার গ্রুপের নির্বাহী পরিচালক মুকেশ শর্মা বলেন, রানার একটি মোটরসাইকেল বিক্রি করার পর তার সার্ভিস এবং সেবার মান উন্নত করার সর্বাধিক প্রয়াস নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। কেননা রানার তার সব গ্রাহকের কাছে উন্নত সেবা দিতে অঙ্গীকারবদ্ধ।


মন্তব্য