kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


এলইডি টিভির দাম কমাল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক   

৬ মার্চ, ২০১৬ ০০:০০



এলইডি টিভির দাম কমাল ওয়ালটন

এলইডি টিভি বিক্রিতে রেকর্ড প্রবৃদ্ধি অর্জন করেছে ওয়ালটন। ২০১৪ সালের নভেম্বর থেকে ২০১৫ সালের জানুয়ারি পর্যন্ত তিন মাসে যে পরিমাণ বিক্রি হয়েছিল তার তুলনায় গত বছরের নভেম্বর থেকে চলতি বছরের জানুয়ারি পর্যন্ত তিন মাসে প্রায় ২১৮ শতাংশ প্রবৃদ্ধি হয়েছে।

চাহিদা ও বিক্রি বাড়ায় উত্পাদন খরচ কমায় টিভির দাম আবারও কমিয়েছে ওয়ালটন।

ওয়ালটন জানায়, সারা দেশে বিভিন্ন মডেলের এলইডি টিভির দাম কমিয়েছে ওয়ালটন। দাম কমানোর ফলে গ্রাহকরা এখন ওয়ালটন ব্র্যান্ডের ১৯ ইঞ্চি এলইডি টিভি পাচ্ছে মাত্র ১২ হাজার ১৫০ টাকায়। ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম এখন ১৫ হাজার ৬০০ টাকা। এ ছাড়া দেশীয় ব্র্যান্ডটির ২৮ ও ৩২ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে আরো কম দামে যথাক্রমে ২১ হাজার ৫০০ ও ২৭ হাজার ৭০০ টাকায় পাওয়া যাচ্ছে। গ্রাহকরা মাত্র আট হাজার ৭০০ টাকায় পাচ্ছে ওয়ালটনের ১৪ ইঞ্চি সিআরটি টিভি। বর্তমানে সিআরটি, এলইডি ও অ্যানড্রয়েড স্মার্ট টিভিসহ মোট ৭১টি মডেলের টেলিভিশন বিক্রয় করছে ওয়ালটন।

ওয়ালটন টেলিভিশন বিপণন বিভাগের প্রধান মো. আবদুল বারী বলেন, সব শ্রেণির মানুষের কাছে প্রযুক্তির সুফল পৌঁছে দিতে ওয়ালটন নিজস্ব কারখানায় উত্পাদিত উচ্চ গুণগত মানের এলইডি টিভির দাম আরেক দফা কমাল। এর আগে গত জানুয়ারি মাসে টিভির দাম কমিয়েছিল ওয়ালটন।


মন্তব্য