kalerkantho

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান

বসুন্ধরার লক্ষ্যই মানুষের সেবা

নিজস্ব প্রতিবেদক   

১১ এপ্রিল, ২০১৭ ০০:০০



বসুন্ধরার লক্ষ্যই মানুষের সেবা

প্রতিদিনই কোনো না কোনো অনুষ্ঠান থাকে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি)। ফলে টানা শিডিউলে সারা বছরই জমজমাট থাকে মিলনায়তনগুলো।

কনসার্ট, মেলা, প্রদর্শনীসহ প্রতিবেশী দেশগুলোর বিভিন্ন উদ্যোক্তার জন্য আইসিসিবিতে বড় আকারের আন্তর্জাতিক অনুষ্ঠান আয়োজনেরও সুযোগ রয়েছে। দুই হাজারের বেশি গাড়ি ধারণ ক্ষমতাসম্পন্ন বিশাল পার্কিং লট, হেলিপ্যাড, সাউন্ড প্রুফ ইন্টেরিয়র ওয়াল, ওয়াই-ফাই সুবিধা, স্যাটেলাইট রি-ট্রিট সেন্টারসহ অত্যাধুনিক সব সুযোগ-সুবিধাসম্পন্ন আইসিসিবি যেকোনো অনুষ্ঠান আয়োজনে এনে দিয়েছে নতুন মাত্রা।

আন্তর্জাতিক মানের অনুষ্ঠান করার জন্য এমন মিলনায়তন প্রতিষ্ঠা করেছে বসুন্ধরা গ্রুপ। দেশ ও মানুষের জন্য নানা প্রতিষ্ঠান করছে বসুন্ধরা। এই ধারাবাহিকতায় গত দুই বছরে আইসিসিবি পরিণত হয়েছে মানুষের ভালোবাসার প্রতিষ্ঠানে।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, ‘বসুন্ধরা গ্রুপ সব সময়ই দেশ ও মানুষের কল্যাণের জন্য কাজ করে। প্রতিটি প্রতিষ্ঠানের লক্ষ্যই থাকে মানুষের সেবা। মানুষের আশীর্বাদ নিয়েই এগিয়ে চলেছে বসুন্ধরা গ্রুপ। ’

সাফিয়াত সোবহান আরো বলেন, ‘মাত্র দুই বছরেই ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা একটি সফল ও সাড়াজাগানো প্রতিষ্ঠানে রূপ নিয়েছে।

দেশ-বিদেশে খ্যাতি অর্জন করেছে। বিশ্বমানের সেমিনার, সিম্পোজিয়াম, এক্সিবিশনসহ সামাজিক ও ব্যবসায়িক নানা অনুষ্ঠানের প্রাণকেন্দ্রে পরিণত হয়েছে আইসিসিবি। ’


মন্তব্য