kalerkantho


আ. লীগের উপকমিটি

আপাতত কোনো সহসম্পাদক থাকছে না

নিজস্ব প্রতিবেদক   

২১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



আপাতত কোনো সহসম্পাদক থাকছে না

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটিতে আপাতত কোনো সহসম্পাদক থাকছে না। সভাপতি ও সদস্যসচিব ছাড়া বাকিরা সদস্য হিসেবে থাকবেন। আগামী তিন মাস সদস্যদের কর্মকাণ্ড মূল্যায়ন করে তাঁদের মধ্য থেকে সহসম্পাদক করা হবে।

গতকাল শনিবার সন্ধ্যায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে পদপ্রত্যাশী ছাত্রলীগের সাবেক নেতাদের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান।

ছাত্রলীগের সাবেক নেতাদের সঙ্গে আলাপকালে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক, খালিদ মাহমুদ চৌধুরী, এস এম কামাল হোসেন প্রমুখ। ওবায়দুল কাদেরের এমন ঘোষণার পর ধানমণ্ডি ৩ নম্বর রোডে আনন্দ মিছিল করেন পদপ্রত্যাশী ছাত্রলীগের নেতারা।

আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটি ঘোষণা না হলেও কয়েক দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন উপকমিটির তালিকা ফাঁস হয়। এ তালিকায় বিতর্কিত বিভিন্নজনের স্থান পাওয়া নিয়ে ছাত্রলীগের সাবেক নেতাদের মধ্যে ক্ষোভ দেখা যায়। এরই জেরে গত কয়েক দিন ধরেই ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে আসছিল বিক্ষুব্ধ নেতাকর্মীরা।



মন্তব্য