kalerkantho


রূপগঞ্জে যৌথ অভিযান

মোশার বাড়ি থেকে ৩ সন্ত্রাসী আটক বিপুল অস্ত্র উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



মোশার বাড়ি থেকে ৩ সন্ত্রাসী আটক বিপুল অস্ত্র উদ্ধার

রূপগঞ্জে গতকাল ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযানে সন্ত্রাসী মোশার বাড়ি থেকে তিন সন্ত্রাসীকে আটক করা হয়। ছবি : কালের কণ্ঠ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় বৃহস্পতিবার গভীর রাতে মোশারফ হোসেন মোশা বাহিনীর সদস্যরা এক বাড়িতে হামলা চালিয়ে একই পরিবারের তিন মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে মোশারফ হোসেন মোশার বাড়ির ছাদ থেকে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার এবং মোশা বাহিনীর তিন সদস্যকে আটক করে।

আটক ব্যক্তিরা হলো নাওড়া এলাকার নুরু মিয়ার ছেলে আনোয়ার হোসেন, ফজুল মিয়ার ছেলে ইয়াজুল ইসলাম ও মৃত সাহাবুদ্দিনের ছেলে নাজমুল মিয়া। নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশ যৌথভাবে এই অভিযান পরিচালনা করে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, গত বৃহস্পতিবার রাত ১টার দিকে পূর্বপরিকল্পিতভাবে মোশারফ হোসেন মোশার নির্দেশক্রমে তার বাহিনীর সদস্য নাজমুল, রুবেল, রাজু, আব্বাস, আবুল, আনোয়ার, ইয়াজুলসহ বেশ কয়েকজন রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জোরপূর্বক মাছ ব্যবসায়ী রহমান মিয়ার ঘরে প্রবেশ করে। তারা ঘরে ঢুকে আবদুর রহমান মিয়া, মতিন ও জহিরুল হককে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে গতকাল দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবদুল্লাহ আল মাসুদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশের বিপুলসংখ্যক পুলিশ সদস্য নাওড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় মোশার বাড়ির ছাদ থেকে ১৯টি রামদা, ২২টি টেঁটা উদ্ধার এবং মোশা বাহিনীর সদস্য আনোয়ার, ইয়াজুল ও নাজমুলকে আটক করা হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুদ কালের কণ্ঠকে বলেন, আরো অস্ত্র উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

বর্তমানে ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।


মন্তব্য