kalerkantho


ট্রাম্পের বিরুদ্ধে মামলা

অর্থ ফিরিয়ে দিয়ে ‘সত্য’ জানাতে চান স্টর্মি

কালের কণ্ঠ ডেস্ক   

৯ মার্চ, ২০১৮ ০০:০০



অর্থ ফিরিয়ে দিয়ে ‘সত্য’ জানাতে চান স্টর্মি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে গত মঙ্গলবার মামলা করা স্টর্মি ড্যানিয়েলস জানিয়েছেন, তাঁদের মধ্যে যৌন সম্পর্ক ছিল এবং এখন তিনি তাঁর কাহিনি বলতে চান, যেন জনগণ সত্যটা বুঝে নিতে পারে। এ ছাড়া বিষয়টা গোপন রাখার জন্য তাঁকে যে অর্থ দেওয়া হয়েছিল, প্রয়োজনে সেটা তিনি ফেরত দেবেন। স্টর্মির আইনজীবী মাইকেল আভেনাট্টি গত বুধবার এসব কথা জানান।

এক দশক আগে ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্ক ছিল, এমন দাবি করা পর্নো তারকা স্টর্মি গত মঙ্গলবার তাঁর বিরুদ্ধে মামলা করেন। পরদিন বুধবার স্টর্মির আইনজীবী আভেনাট্টি বেশ কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়ে তাঁর মক্কেলের অবস্থান ব্যাখ্যা করেন। সম্প্রচার মাধ্যম এনবিসির অনুষ্ঠানে আভেনাট্টি বলেন, ‘তিনি (স্টর্মি) বিশ্বাস করেন, যা ঘটেছে তা জনগণের জানাটা গুরুত্বপূর্ণ। আমি মনে করি, তার কাহিনি বলার জন্য এবং কে সত্য কথা বলছে, সেটা জনগণের বুঝে নেওয়ার জন্য এটাই সময়।’ ট্রাম্পের সঙ্গে স্টর্মির যৌন সম্পর্ক ছিল বলে তিনি স্বীকার করেন।

স্টর্মির আসল নাম স্টেফানি ক্লিফোর্ড। ১০ বছর আগে তাঁর সঙ্গে ট্রাম্পের সম্পর্ক ছিল এবং সেটা গোপন রাখার জন্য ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে ট্রাম্পের আইনজীবী তাঁকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়ে চুক্তি করেছিলেন, এমনটাই দাবি স্টর্মির। ওই চুক্তিকে স্টর্মি সই করলেও তাতে ট্রাম্প কখনোই সই করেননি। সূত্র : এএফপি।


মন্তব্য