kalerkantho


ট্রাম্পের বিরুদ্ধে পর্নো তারকার মামলা

কালের কণ্ঠ ডেস্ক   

৮ মার্চ, ২০১৮ ০০:০০



ট্রাম্পের বিরুদ্ধে পর্নো তারকার মামলা

পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস খুব সহজে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পিছু ছাড়বেন না বলেই মনে করা হচ্ছে। তাঁদের ‘বিক্রয়যোগ্য প্রণয়কাহিনি’ নিয়ে আবার সরব হয়েছেন ড্যানিয়েলস। যাঁর প্রকৃত নাম স্টেফেনি ক্লিফোর্ড। নির্বাচনের আগে মুখ বন্ধ রাখার জন্য তাঁর সঙ্গে একটি চুক্তি করেছিলেন ট্রাম্প। ওই চুক্তি বৈধ ছিল না বলে মামলা করেছেন ড্যানিয়েলস। কারণ চুক্তিপত্রে ট্রাম্প সই করেননি। যদিও ড্যানিয়েলস চুক্তির শর্ত অনুসারে এক লাখ ৩০ হাজার ডলার ওই সময়ই গ্রহণ করেছিলেন।

২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে ড্যানিয়েলসের ‘মুখ বন্ধ রাখার জন্য’ চুক্তি করেন ট্রাম্প। ২০০৬ ও ২০০৭ সালে ট্রাম্পের সঙ্গে সম্পর্ক হয় ড্যানিয়েলসের। ওই সময় ট্রাম্পের স্ত্রী মেলানিয়া তাঁদের একমাত্র পুত্র ব্যারনের জন্ম দেন।

পর্নো তারকা ড্যানিয়েলস গত মঙ্গলবার লস অ্যাঞ্জেলেসে মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে মামলা করেন। এর আগে ২০১১ সালে ইনটাচ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ড্যানিয়েলস ২০০৬ সাল থকে ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন বলে দাবি করেন। চলতি বছরের শুরুতে যৌনাচারের ঘটনা লুকাতে ট্রাম্পের অর্থ ব্যয়ের কথা জানিয়ে মার্কিন গণমাধ্যমগুলোতে ওই সম্পর্কের কথা ফের আলোচনায় আসে।

গত মঙ্গলবার করা মামলায় ট্রাম্পের আইনজীবী কোহেন মুখ বন্ধ রাখতে পর্নো অভিনেত্রীকে ভয়ভীতি দেখিয়েছিলেন বলে অভিযোগ করা হয়েছে।  গত মাসে কোহেন এ পর্নো অভিনেত্রীকে অর্থ দেওয়ার কথা স্বীকার করলেও কী জন্য দেওয়া হয়েছে, তা বলতে রাজি হননি। ট্রাম্পের নির্বাচনী প্রচার শিবির বা কোনো প্রতিষ্ঠানের সঙ্গে এ লেনদেনের যোগ ছিল না বলেও দাবি করেন তিনি। সূত্র : এএফপি, বিবিসি।



মন্তব্য