kalerkantho


সৌদি বাদশাহর সঙ্গে ইন্দোনেশীয় প্রেসিডেন্টের নৈশভোজের ভিডিও ইউটিউবে

কালের কণ্ঠ ডেস্ক   

৪ মার্চ, ২০১৭ ০০:০০



সৌদি বাদশাহর সঙ্গে ইন্দোনেশীয় প্রেসিডেন্টের নৈশভোজের ভিডিও ইউটিউবে

ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট প্যালেসে গত বৃহস্পতিবার এক নৈশভোজে প্রেসিডেন্ট জোকো উইডোডো, সাবেক প্রেসিডেন্ট মেঘবতি সুকর্ণপুত্রী ও তাঁর মেয়ে পুয়ান মহারানির (বর্তমান মন্ত্রী) সঙ্গে সেলফি তুলছেন সৌদি বাদশাহ। ছবি : এএফপি

সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সউদের ইন্দোনেশিয়া সফরে চলন্ত সিঁড়িসহ ৪৫৯ টন মালামালের বহর নিয়ে এমনিতেই সংবাদমাধ্যমগুলো কয়েক দিন ধরে সরব। তাতে নতুন মাত্রা যোগ করেছে ইন্দোনেশিয়ার প্রেসিডেন্ট জোকো উইডোডোর এক ইউটিউব ভিডিও।

ইন্দোনেশিয়ার এ রাষ্ট্রনায়ক তাঁর প্রতিদিনের কাজকর্ম ভিডিও করে ইউটিউবে ছাড়েন। সৌদি বাদশাহর সঙ্গে নৈশভোজের ভিডিওটিও তিনি তার দৈনন্দিন কাজের অংশ হিসেবে প্রকাশ করেছেন।

ভিডিও রেকর্ডিংয়ের শুরুতে প্রেসিডেন্ট উইডোডো সবাইকে শুভেচ্ছা জানান। এরপর তাঁকে নিজের মোবাইল ফোনের ক্যামেরার দিকে তাকিয়ে কথা বলতে দেখা যায়। তাঁর পেছনেই টেবিলে বসে খেতে দেখা যায় সৌদি বাদশাহকে। এ সময় সৌদি বাদশাহকেও ক্যামেরার দিকে তাকিয়ে কিছু একটা বলতে দেখা যায়। প্রেসিডেন্ট উইডোডোর এই ভিডিও ইন্দোনেশিয়ায় ভীষণ সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে ভিডিওটি শেয়ার করে তাতে মজার মজার মন্তব্য করেছে। সূত্র : বিবিসি।


মন্তব্য