kalerkantho


বউয়ের প্রসঙ্গ উঠতেই কোমল স্বর ট্রাম্পের

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



বউয়ের প্রসঙ্গ উঠতেই কোমল স্বর ট্রাম্পের

মেলানিয়া ট্রাম্প

হোয়াইট হাউসে বৃহস্পতিবার নিজের প্রথম একক সংবাদ সম্মেলনে ডোনাল্ড ট্রাম্প বেশির ভাগ সময় কঠোর স্বরেই কথাবার্তা বলেন। তীব্র ক্ষোভ ঝাড়েন গণমাধ্যমের প্রতি। তবে সংবাদ সম্মেলনে ফার্স্ট লেডি মেলানিয়ার প্রসঙ্গ উঠতেই তাঁর স্বর কোমল হয়ে ওঠে। মেলানিয়ার প্রশংসায় উচ্ছ্বসিত হয়ে ওঠেন তিনি।

সংবাদ সম্মেলনে মেলানিয়া প্রসঙ্গে সাংবাদিকের প্রশ্ন লুফে নিয়ে ট্রাম্প অনেকটা সময় নিয়ে স্ত্রীর প্রশংসা করেন। তিনি বলেন, ‘দেশের এক অসাধারণ প্রতিনিধি মেলানিয়া। কিন্তু তাকে নিয়েও কুৎসা রটানো হচ্ছে। আমি মেলানিয়াকে অনেক দিন ধরে চিনি। তাকে নিয়ে অন্যায্য ও অন্যায় সমালোচনা চলছে। ’ ট্রাম্প আরো বলেন, ‘মেলানিয়া চমত্কার এক ফার্স্ট লেডির ভূমিকা পালন করতে যাচ্ছে। সে নারীদের অনন্যপ্রতিনিধিত্ব করবেন।

ট্রাম্প না থেমে বলে চলেন, মেলেনিয়ার দায়িত্ব পালনের সক্ষমতার বিষয়ে তিনি পুরোপুরি আস্থাবান। নারীদের বিষয়, তাদের সমস্যা তিনি উপলব্ধি করতে পারেন। তাই এ ব্যাপারে ভালো ভূমিকা রাখতে পারবে।

ট্রাম্প জানান, তাঁদের ছেলে ব্যারনের স্কুলের পড়াশোনা শেষ হলেই মেলানিয়া নিউ ইয়র্ক ছেড়ে হোয়াইট হাউসে স্থায়ীভাবে বসবাস শুরু করবেন। মেলানিয়া অবশ্য আগের দিনই হোয়াইট হাউসে গিয়ে ইসরায়েলের প্রধানমন্ত্রীর স্ত্রীকে অভ্যর্থনা জানান। এটা ছিল তাঁর প্রথম ফার্স্ট লেডির আনুষ্ঠানিক দায়িত্ব পালন। সূত্র : সিএনএন।


মন্তব্য