kalerkantho

26th march banner

চিফ অব স্টাফ নিয়োগ দিলেন মেলানিয়া

কালের কণ্ঠ ডেস্ক   

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



নিজের জন্য চিফ অব স্টাফ নিয়োগ করলেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। এক সংবাদ বিজ্ঞপ্তিতে হোয়াইট হাউস জানায়, লিন্ডসে রেনল্ডকে এ পদে নিয়োগ দেওয়া হয়েছে। এর আগেও হোয়াইট হাউসে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

বিবৃতিতে মেলানিয়া (৪৬) বলেন, ‘দেশের ফার্স্ট লেডি হওয়ায় সম্মানিত বোধ করছি। এ পদে প্রেসিডেন্ট, আমাদের পরিবার এবং এই জাতির প্রতিনিধিত্ব করার যে দীর্ঘ ইতিহাস রয়েছে, তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কাজ যথার্থভাবে করার উদ্দেশ্যে একটি অভিজ্ঞ ও পেশাদারি টিম তৈরি করেছি আমি। এ ধরনের এগিয়ে থাকা ও গতিশীল একটি দল গঠন করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। ’ নিয়োগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন রেনল্ডও।

গত ১২ দিন জনসমক্ষে আসেননি মেলানিয়া। বিষয়টি নিয়ে আলোচনা চলছিল। ট্রাম্পের মেয়ে ইভানকা ফার্স্ট লেডির দায়িত্ব পালন করবেন—শুরুতে এমন শোনা গেলেও তাঁকে বাবার আশপাশে দেখা যায়নি। আবার মেলানিয়া আদৌ হোয়াইট হাউসে যাবেন কি না, তা নিয়েও আলোচনা রয়েছে। এসব ধোঁয়াশা কাটাতেই গত বুধবার এ বিবৃতি প্রকাশ করে হোয়াইট হাউস। জানা গেছে, ট্রাম্প ও মেলানিয়ার ছেলের এ বছরের স্কুল শেষ না হওয়া পর্যন্ত নিউ ইয়র্কেই থাকবেন মেলানিয়া।

সূত্র : বোস্টন হেরাল্ড রেডিও।


মন্তব্য