kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


মামলার হুমকি মেলানিয়ার

কালের কণ্ঠ ডেস্ক   

১৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



মামলার হুমকি মেলানিয়ার

প্রেসিডেন্ট প্রার্থী স্বামী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সঙ্গে এক সংবাদমাধ্যমের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন মেলানিয়া ট্রাম্পও। গত বৃহস্পতিবার মেলানিয়া পিপল ম্যাগাজিন ও এর এক কর্মীর বিরুদ্ধে মিথ্যা তথ্য পরিবেশনের অভিযোগ আনেন।

নাতাশা স্টয়নফ নামের ওই কর্মী তাঁর লেখায় দাবি করেন, ২০০৫ সালে ট্রাম্প ও মেলানিয়ার বিবাহবার্ষিকী উপলক্ষে একটা নিবন্ধ লেখার উদ্দেশ্যে তিনি ট্রাম্পের সাক্ষাৎকার নিতে যান। সেখানে তিনি এই ধনাঢ্য ব্যবসায়ীর যৌন নিগ্রহের শিকার হন। এ রকম অন্য অনেক খবরের মতো এটাও অস্বীকার করেছেন ট্রাম্প।

নাতাশার দাবি, ২০০৫ সালে ওই ঘটনার পর ম্যাগাজিন কর্তৃপক্ষ ট্রাম্পসংক্রান্ত সংবাদ পরিবেশন থেকে তাঁকে সরে আসতে বললেও তিনি সেটা না করে পরে মেলানিয়ার সঙ্গেও দেখা করেছেন। তিনি লিখেছেন, ‘ওই শীতে, ফিফথ এভেন্যুতে ট্রাম্প টাওয়ারের সামনে তিনি যখন ভবনে ঢুকতে যাচ্ছিলেন, সত্যি বলতে কী তখন তাঁর সঙ্গে আমি ধাক্কাই খেয়েছিলাম। ’ তাঁর দাবি মতে মেলানিয়া তাঁকে বলেছেন, ‘নাতাশা, তোমাকে ইদানীং দেখা যায় না কেন?’

মেলানিয়ার দাবি, নাতাশার এসব লেখা মিথ্যা এবং একেবারেই কল্পনাপ্রসূত। গত বৃহস্পতিবার ম্যাগাজিন কর্তৃপক্ষ ও নাতাশার উদ্দেশ্যে মেলানিয়ার আইনজীবীর লেখা চিঠিতে বলা হয়, মেলানিয়ার সঙ্গে নাতাশার দেখা কিংবা কথা হয়নি। সূত্র : এএফপি।


মন্তব্য