kalerkantho

কোথায় কখন কী

টুয়েলভের ফাল্গুনী অফার

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



কোথায় কখন কী

টুয়েলভের ফাল্গুনী অফার

৭ম বাংলাদেশ র্টি-শার্ট উৎসব

১৩ ফেব্রুয়ারি শাহবাগের আজিজ সুপার মার্কেটে শুরু হচ্ছে ৭ম বাংলাদেশ র্টি-শার্ট উত্সব। দেশীয় র্টি-শার্ট ও পোশাক মেলায় সব পোশাকে রয়েছে ২০ শতাংশ ছাড়। রয়েছে র্যাফল ড্রতে পুরস্কার জয়ের সুযোগও। বিশেষ আকর্ষণ হিসেবে প্রতিদিন থাকবে ফ্যাশন শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিদিন সকাল ১০টায় শুরু হয়ে উত্সব চলবে রাত ১০টা পর্যন্ত। মেলা চলবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত।

 

১২ এপ্রিল জামদানি উৎসব

১২ এপ্রিল থেকে ৩ মে জাতীয় জাদুঘরের নলিনীকান্ত ভট্টশালী মিলনায়তনে অনুষ্ঠিত হবে জামদানি প্রদর্শনী ২০১৯। উত্সবে থাকবে পুরনো জামদানির নকশা ও বুননে তৈরি করা নতুন জামদানি। দেশ ও দেশের বাইরের সংগ্রাহকদের কাছ থেকে সংগ্রহ করা পুরনো জামদানি দেখতে পারবেন প্রদর্শনীতে আগত দর্শনার্থী। কর্মশালা ও সেমিনারের পাশাপাশি শ্রেষ্ঠ কারুশিল্পীদের পুরস্কার প্রদান করা হবে। ধানমণ্ডির বেঙ্গল বইয়ে এ বিষয়ে একটি সংবাদ সম্মেলনে উত্সবের বিস্তারিত তুলে ধরা হয়।

 

মিনিস্টারের আই প্রোটেক্টিভ এলইডি টিভি

মিনিস্টার হাইটেক-টেক পার্ক লিমিটেড নিয়ে এসেছে আই প্রোটেক্টিভ টেকনোলজির এলইডি টিভি। এতে চোখের উপর চাপ কম পড়ে। উন্নত মানের প্যানেল এবং সার্কিট ব্যবহার হয় মিনিস্টার এলইডি টিভিতে। মিনিস্টার এলইডি টিভিকে ব্যবহার করা যাবে কম্পিউটার মনিটর হিসাবেও। বিদ্যুত্ খরচও খুব কম। এইচডি সিস্টেম এবং বজ্র পাতে প্যানেল নষ্ট হয় না। পাওয়া যাবে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও সাত বছরের সার্ভিস ওয়ারেন্টি।

 

কাপপা কফি লঞ্জে দ্বিতীয় কাপ ফ্রি

ভ্যালেনটাইন ডে উপলক্ষে ১৪ ও ১৫ ফেব্রুয়ারি প্রতি কাপ কফি অর্ডার করলেই অতিরিক্ত আরো এক কাপ কফি ফ্রি দেবে গুলশানের কাপপা কফি লঞ্জ। ভালোবাসার দিনটিকে রাঙিয়ে দিতেই তাদের এ আয়োজন।

 

ফুডল্যান্ডে বসন্ত ও ভালোবাসা দিবস

বসন্ত ও ভালোবাসা দিবসকে উদ্যাপন করতে ১৩ ও ১৪ ফেব্রুয়ারি সারা দিন উত্সবে মাতবে ধানমণ্ডির দ্য ফুড ল্যান্ড। বসন্ত উত্সবে থাকবে সারা দিন বাউল গান ও লোকসংগীত। 

 

লা মেরিডিয়ান ঢাকায় ভ্যালেন্টাইন নাইট

ভালোবাসা দিবসকে রাঙাতে বিশেষ অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছে হোটেল লা মেরিডিয়ান ঢাকা। ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ভ্যালেন্টাইন নাইট ফেস্টিভাল। ব্যালে ড্যান্স করবে ইউক্রেনের শিল্পীরা আর সাম্বার তালে নাচবেন ব্রাজিলের শিল্পীরা। লাইভ মিউজিক শোতে অংশ নেবে ফিলিপাইনের নারী ব্যান্ডদল রজ ও ইউক্রেনের ডিজে হান্না। সঙ্গে থাকছে সৈয়দ রুমার কোরিওগ্রাফিতে ঝলমলে ফ্যাশন শো। টিকিটের দাম ৩০০০ টাকা ও ৫০০০ টাকা। যোগাযোগ : ০১৬৮৮ ৪৫৮১৩১

 

ফুড অ্যান্ড হসপিটালিটি বাংলাদেশ এক্সপো ২০১৯

প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুড অ্যান্ড হসপিটালিটি বাংলাদেশ এক্সপো ২০১৯। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বাংলাদেশের ২ নম্বর হলে ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই প্রদর্শনী। চলবে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। বসুন্ধরা বাংলাদেশ পর্যটন করপোরেশনের তত্ত্বাবধানে প্রদর্শনীর আয়োজক বাংলাদেশ ইন্টারন্যাশনাল হোটেল অ্যাসোসিয়েশন ও উয়েম বাংলাদেশ।

 

ভালোবাসা দিবসে বিশেষ র‍্যাম্প শো 

ভালোবাসা দিবসকে ঘিরে বিশেষ র্যাম্প শো আয়োজন করছে মডেল হান্টার বিডি। ১৪ ফেব্রুয়ারি ব্লু লগান রেস্টুরেন্টে হবে এই ফ্যাশন শো। প্রবেশ মূল্য ৭০০ ও ১০০০ টাকা।

ব্রাইডাল হেয়ার স্টাইল

ব্রাইডাল হেয়ার স্টাইল প্রশিক্ষণ

বিয়ের কনের চুল সাজানোর প্রশিক্ষণ দিচ্ছে রূপবিশেষজ্ঞ শাহিনুর রুবি। ১৫ ফেব্রুয়ারি শুরু হচ্ছে তিন দিনব্যাপী এই প্রশিক্ষণ। কোর্স ফি ৩৬০০০ টাকা। যোগাযোগ : ০১৯২৪ ৫০২০৫৩

 

সেলাই ও কাটিং প্রশিক্ষণ

নারীদের হাতে কলমে সেলাই ও কাটিং বিষয়ক প্রশিক্ষণের কোর্স চালু করতে যাচ্ছে স্কুল অব অল্টারনেটিভ স্কিলস ডেভেলপমেন্ট। মাসব্যাপী এই প্রশিক্ষণে মোট ক্লাস ৮টি। প্রথম ব্যাচের ক্লাস শুরু হবে ২২ ফেব্রুয়ারি থেকে। অভিজ্ঞ শিক্ষকদের তত্ত্বাবধানে ১৫ থেকে ২০টি আইটেম শেখানো হবে কোর্সে। কোর্স ফি ৪০০০ টাকা। শিক্ষার্থীদের জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়। যোগাযোগ : ০১৯৭৭ ৪৮৮৯১০ 

 

বেঙ্গল ফাউন্ডেশনের বসন্ত উত্সব 

আগামী ১২ থেকে ১৬ ফেব্রুয়ারি বেঙ্গল বই-এ (১/৩ ব্লক-ডি, লালমাটিয়া, ঢাকা) অনুষ্ঠিত হবে বসন্ত উত্সব-‘ফাগুন সমীরণে’। পাঁচ দিনব্যাপী এই উত্সবে থাকবে সাহিত্য-আলোচনা, বই ও গানের অ্যালবাম প্রকাশনা এবং গানের আসর। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত। 

 

টুয়েলভের ফাল্গুনী অফার

তারুণ্যকে প্রাধান্য দিয়ে করা হয়েছে টুয়েলভের ফাল্গুনের পোশাক। ফতুয়া, পাঞ্জাবিতে সমকালীন ডিজাইনের পাশাপাশি প্যাটার্ন ও রঙে রয়েছে বৈচিত্র্যের ছোঁয়া। ফাল্গুন ও ভালোবাসা দিবস উপলক্ষে টুয়েলভে চলছে বিশেষ অফার। ক্রেতারা তিন হাজার টাকার বেশি যেকোনো পণ্য কিনলেই পাবেন কুপন। লটারির মাধ্যমে পাঁচজন বিজয়ী নির্বাচন হবে। নির্বাচিত পাঁচজন ভাগ্যবান ক্রেতা পাবেন সঙ্গীসহ দুটি ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট। একজন ক্রেতা চাইলে একাধিকবার কুপনের সুযোগ নিতে পারেন। অফার চলবে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।



মন্তব্য