kalerkantho


কুষ্টিয়া-৪ আসন

আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান মান্নান খানের

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান মান্নান খানের

কুমারখালীতে নারী সমাবেশে বক্তব্য দেন কুষ্টিয়া-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আলহাজ আব্দুল মান্নান খান। ছবি : কালের কণ্ঠ

দলের সভাপতি শেখ হাসিনার জন্য দোয়া ও নৌকায় ভোট চেয়েছেন কুষ্টিয়া-৪ আসন (খোকসা-কুমারখালী) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আলহাজ আব্দুল মান্নান খান। গতকাল বৃহস্পতিবার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে এক নারী সমাবেশে তিনি এ আহ্বান জানান।

ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আব্দুল মান্নান খান। সভাপতিত্ব করেন জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খান।

সমাবেশে আব্দুল মান্নান খান বলেন, ‘আজ শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই ঘরে ঘরে বিদ্যুৎ পাওয়া যাচ্ছে। দুর্গম চরাঞ্চলের রাস্তাঘাটও পাকা হয়ে গেছে। এলাকায় কোনো চরমপন্থীর আনাগোনা নেই, মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারছে। এই সরকার দেশকে ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আর সরকারের লক্ষ্য বাস্তবায়নের জন্য শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। নইলে দেশে অরাজকতা সৃষ্টির পাশাপাশি উন্নয়ন থেমে যাবে।’

আব্দুল মান্নান খান বলেন, ‘শেখ হাসিনার সরকার নারীবান্ধব। এই সরকার নারীদের অধিকার প্রতিষ্ঠা, চাকরিসহ নানা ক্ষেত্রে সুযোগ-সুবিধা বাড়িয়েছে। নারীদের বয়স্ক ভাতা, বিধবা ও  মাতৃত্বকালীন ভাতা দিচ্ছে। কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠার মাধ্যমে গ্রামের মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি সেখানে সন্তান প্রসবের আধুনিক ব্যবস্থা চালুর উদ্যোগ নিয়েছে।

সমাবেশে জগন্নাথপুর, মহেন্দ্রপুর, দয়ারামপুর, হোগলা, হরিয়াগাছিসহ বিভিন্ন এলাকার কয়েক হাজার নারী উপস্থিত ছিলেন।



মন্তব্য