kalerkantho


মেহেরপুর-১

যুগোপযোগী পরিবর্তনের অঙ্গীকার শুকুর ইমনের

মেহেরপুর প্রতিনিধি   

৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



যুগোপযোগী পরিবর্তনের অঙ্গীকার শুকুর ইমনের

যুগোপযোগী পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছেন মেহেরপুর-১ আসন (সদর ও মুজিবনগর) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মো. আব্দুস শুকুর ইমন। নতুন নতুন কর্মপরিকল্পনা দিয়ে গণসংযোগেও ভিন্ন মাত্রা এনেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই নেতা।

সম্প্রতি গুজববিরোধী শোভাযাত্রা ও সমাবেশ করে সাধারণ কর্মীদের প্রশংসা কুড়িয়েছেন। এর আগে বছরের শুরুতেই আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রসহ ক্যালেন্ডার বিতরণের মধ্য দিয়ে সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। সেই সঙ্গে বিভিন্ন বিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মধ্যে ৫০ হাজার নুতন খাতা তুলে দেন এ নেতা। প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং বিএনপি-জামায়াতের নৈরাজ্য নিয়ে প্রামাণ্যচিত্র তৈরি করে তিনি তা গ্রামে গ্রামে দেখিয়েছেন। এ ছাড়া তিনি মুজিবনগর ও মেহেরপুরে নারী সমাবেশ করেও প্রশংসিত হয়েছেন।

পেশাজীবনে প্রিন্ট প্রেসের ব্যবসায় যুক্ত এমএএস ইমন। ব্যবসার লাভের একটি অংশ দিয়ে দুস্থ জনগণ ও দলীয় কর্মীদের সাবলম্বী করার পথ করেছেন। বেকারত্ব দূর করতে জেলায় প্রথম উদ্যোক্তা সম্মেলন করে তরুণদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। জেলায় নানামুখী নতুন নতুন পরিকল্পনা ও জেলার স্থলবন্দর বাস্তবায়ন আন্দোলন ফোরামের মুখপাত্র হিসেবে নিজেকে যুক্ত করে সাধারণ মানুষের ভালোবাসাও পেয়েছেন।



মন্তব্য