kalerkantho


বরিশাল-২ আসন

আওয়ামী লীগের মনোনয়ন চান মোয়াজ্জেম

বরিশাল অফিস   

১২ অক্টোবর, ২০১৮ ০০:০০



আওয়ামী লীগের মনোনয়ন চান মোয়াজ্জেম

১৯৭০ সালে আওয়ামী লীগ দিয়ে রাজনীতিতে পদার্পণ। পরবর্তী সময়ে বঙ্গবন্ধুর লড়াকু সৈনিক হিসেবে রাজপথে সোচ্চার ছিলেন। এলাকা ও দলের জন্য নিবেদিত মানুষটি অর্ধশত বছরে দলের কাছে কিছুই চাননি। তবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনটি দলকে উপহার দেওয়ার জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কাছে মনোনয়ন প্রত্যাশা করছেন জননেত্রী শেখ হাসিনা পরিষদ ও বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সভাপতি ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন।

মোয়াজ্জেম হোসেন বলেন, ‘উজিরপুর-বানারীপাড়া অঞ্চলের মানুষ উন্নয়নবঞ্চিত। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং এই অঞ্চলের মানুষের সার্বিক উন্নয়নের জন্য আমি আসন্ন সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি।’ তিনি বলেন, ‘নিজ উদ্যোগে এই অঞ্চলের মানুষের জন্য অনেক কাজ করেছি, ভবিষ্যতেও করব। আর আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হলে এই আসনটি দলকে উপহার দিতে পারব।’

কারণ ব্যাখ্যা করতে গিয়ে তিনি বলেন, ‘আমি বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের দুর্দিনে নিজের স্বার্থ ত্যাগ করে আশ্রয়, অনুদান, সহযোগিতা করেছি। সব সময় বাংলাদেশের একজন সর্বোচ্চ আয়করদাতা হওয়ার পাশাপাশি স্বচ্ছতার মাধ্যমে রাষ্ট্রীয় সম্মান অর্জন করেছি। ১৯৭৯ থেকে শুরু করে ২০০৮ পর্যন্ত প্রতিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ের জন্য মাঠে থেকে সার্বিক সহযোগিতা করেছি। একই সঙ্গে স্থানীয় সব মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। প্রার্থী হিসেবে এবার তারা আমাকে মাঠে চাচ্ছে। তা ছাড়া তারা বিপুল ভোটে আমাকে বিজয়ী করার প্রতিশ্রুতিও দিয়েছে।’

উজিরপুর-বানারীপাড়া এলাকার মানুষের সার্বিক উন্নয়নের জন্য তিনি প্রতিশ্রুতিবদ্ধ। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ, বৃত্তিপ্রদান, চিকিৎসাসেবার জন্য প্রায়ই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা পরিষদের কার্যকরী সভাপতির দায়িত্ব পালন করা ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সভাপতি ও একজন সফল উদ্যোক্তা।

ক্যাপ্টেন এম মোয়াজ্জেম হোসেন উজিরপুর-বানারীপাড়া এলাকার সাধারণ মানুষের জন্যই শুধু কাজ করছেন তা নয়, স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশে থেকে সর্বদা সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন।



মন্তব্য