kalerkantho


কুষ্টিয়া-৪

নৌকার মনোনয়ন চান সুফি ফারুক

১২ অক্টোবর, ২০১৮ ০০:০০



নৌকার মনোনয়ন চান সুফি ফারুক

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন তথ্য-প্রযুক্তিবিদ সুফি ফারুক। এ লক্ষ্যে প্রচার-প্রচারণাও চালিয়ে যাচ্ছেন তিনি।

সুফি ফারুকের জন্ম কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রামে। তাঁর বাবা মোহাম্মদ আবুবকর কুমারখালী থানা আওয়ামী লীগের কর্মী থাকাকালীন জাসদ গণবাহিনীর হাতে নিহত হন।

সুফি ফারুক বলেন, ‘আমি ২০০৭ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয়ভাবে যুক্ত রয়েছি। বিশেষ করে গত ১০ বছর মাননীয় প্রধানমন্ত্রীর নামে ও দলের পক্ষে বিভিন্ন কার্যক্রম নিয়ে কুমারখালী ও খোকসা এলাকার মানুষের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত থেকেছি। বিশেষায়িত প্রগ্রাম নিয়ে মোট ভোটারের ১০ শতাংশকে (নির্দলীয়) লক্ষ্য করে কাজ করেছি।’

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সুফি ফারুক আরো বলেন, ‘এর বাইরে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড ও প্রচার-প্রচারণার মাধ্যমে আমি নিজেকে আগামী নির্বাচনে কুষ্টিয়া-৪ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে প্রস্তুত করেছি। আমার লক্ষ্য হলো জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে কুমারখালী-খোকসায় একটি দক্ষ, শিক্ষিত, কর্মঠ ও মানবিক প্রজন্ম গড়ে তোলা।’ সংবাদ বিজ্ঞপ্তি।



মন্তব্য