kalerkantho


তালা রাজাপুরে নৌকার অফিসে হামলা, আহত ১১

ভাঙ্গুড়ায় নৌকার সমাবেশ পণ্ড

প্রিয় দেশ ডেস্ক   

১৫ মার্চ, ২০১৯ ০০:০০



সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালী ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ ছয়জন আহত হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিক ও  হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

হামলায় আহত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার জানান, স্থানীয় ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বহিষ্কৃৃত সভাপতি সুলতান সরদার ও তার সহযোগী কামরুল, সুজিত এবং ফারদিন হাসান দীপসহ কয়েকজন এ হামলা চালিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে সুলতান সরদার বলেন, ‘আমি স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা এম এম ফজলুল হকের জন্য ভোট করছি। সম্প্রতি একটি ঘটনায় উপজেলা আওয়ামী লীগ আমাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। বিষয়টি ভিন্ন খাতে নেওয়া ও আমাকে জামায়াতকর্মী বলে নৌকার প্রার্থীরা স্লোগান দেওয়ায় আনারস প্রতীকের লোকজনের সঙ্গে তাদের ধাক্কাধাক্কি হয়েছে। নৌকার নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা সঠিক নয়। প্রশাসন তদন্ত করে দেখছে। আমি দায়ী হলে শাস্তি মেনে নেব।’

এদিকে ঝালকাঠির রাজাপুর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মনিরউজ্জামানের নির্বাচনী অফিসে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বারবাকপুর বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। 

অফিস পরিচালনার দায়িত্বে থাকা নৌকা প্রতীকের সমর্থক আহত খলিলুর রহমান জানান, সকালে রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন মজিবর মৃধার নেতৃত্বে অফিসে হামলা চালিয়ে আসবাব ভাঙচুর করে।

 



মন্তব্য