kalerkantho

বড়লেখায় আ. লীগের প্রতিদ্বন্দ্বী আ. লীগ

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি    

১২ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন আওয়ামী লীগের তিন নেতা। ফলে আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে। চ্যালেঞ্জের মুখে পড়েছেন নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম সুন্দর। প্রসঙ্গত, দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ এ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান রফিকুল, স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন (মোটরসাইকেল প্রতীক) এবং আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়নের দুবারের চেয়ারম্যান সোয়েব আহমদ (ঘোড়া প্রতীক) লড়ছেন বলে জানা গেছে। এ তিনজনই দলীয় মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত বর্তমান চেয়ারম্যান রফিকুল নৌকার টিকিট পান। ফলে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিরাজ ও সোয়েব তাঁদের মনোনয়নপত্র দাখিল করেন। এ অবস্থায় আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েছে।

বড়লেখা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক আব্দুল মালিক জুনু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদসহ অনেকেই প্রকাশ্যে স্বতন্ত্র প্রার্থী সোয়েবের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের নিয়ে প্রচারণা চালাচ্ছেন আরেক স্বতন্ত্র প্রার্থী সিরাজ।

 

মন্তব্য