kalerkantho


মনোনয়নবঞ্চিত নেতার পক্ষে বড়লেখা আ. লীগ

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

১২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



মৌলভীবাজারের বড়লেখা উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সদর ইউপি চেয়ারম্যান সোয়েব আহমদের পক্ষে একজোট হয়েছে উপজেলা আওয়ামী লীগ। গত রবিবার কেন্দ্রঘোষিত বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম সুন্দরকে প্রত্যাখ্যান করে ওই দিনই পৌর ছাত্রলীগ শহরে বিক্ষোভ মিছিল ও পথসভা করে।

এদিকে গত রবিবার রাতে মনোনয়নবঞ্চিত সোয়েব আহমদের সমর্থনে তাঁর বাড়িতে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মীর দাবির পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেন সোয়েব আহমদ।

সভায় মনোনয়নবঞ্চিত সোয়েব আহমদ ছাড়াও বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের অর্থসম্পাদক ছয়দুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আব্দুল মালিক জুনু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু আহমদ হামিদুর রহমান শিপলু, ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন, আওয়ামী লীগ নেতা হিফজুর রহমান, নিয়াজ উদ্দিন, মাহতাব উদ্দিন, নজব উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি জসীম উদ্দিন, সাধারণ সম্পাদক নোমান আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম তানিম, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।

 



মন্তব্য