kalerkantho


রেডিসনে ১০ হাজার টাকায় ‘মেম্বারশিপ’

নিজস্ব প্রতিবেদক   

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চট্টগ্রামের একমাত্র পাঁচতারা হোটেল রেডিসন ব্লু চিটাগাং বে ভিউ গ্রাহকের জন্য চালু করেছে ‘মেম্বারশিপ কার্ড’।

৯ হাজার ৯৯৯ টাকার বিনিময়ে কার্ডটি দিয়ে গ্রাহক হোটেলটির বিভিন্ন সেবা সাশ্রয়মূল্যে উপভোগ করতে পারবেন। এই কার্ডের মেয়াদ এক বছর।

গত বুধবার হোটেলের মেজবান হলে সংবাদ সম্মেলনে এই কার্ডের উদ্বোধন করা হয়। এ সময় রেডিসনের জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ডস বলেন, ‘গ্রাহকের চাহিদা বিবেচনায় কার্ডটি চালু করেছি। এটি শুধু কার্ড নয়, একটি লাইফস্টাইলও। ’

অনুষ্ঠানে রেডিসনের ফাইনান্সিয়াল কন্ট্রোলার এ টি এম সারোয়ার চৌধুরী, নির্বাহী শেফ ইরফান হোসেন, অ্যাসিসট্যান্ট ম্যানেজার তাখরিন খান ও সিকিউরিটি ম্যানেজার আবু নাসের মোস্তফা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ওই কার্ডধারীরা এক বছরে রেডিসন ব্লু হোটেলে বিনামূল্যে তিনবার ব্যায়ামাগার ও তিনবার সুইমিং পুল ব্যবহার এবং একবার ব্যুফে ব্রেকফাস্টের সুযোগ পাবেন। একইসাথে বেকারি আইটেমে ৩০ শতাংশ, সব রেস্টুরেন্টের খাবারের বিলে ১০ শতাংশ (১০ জন গ্রুপের জন্য প্রযোজ্য), সকল বার ও রেস্টুরেন্টের বেভারেজ বিলে ২০ শতাংশ (১০ জন গ্রুপের জন্য প্রযোজ্য) ছাড় পাবেন। এছাড়া হেলথ ক্লাবের সদস্য পদে মিলবে ২০ শতাংশ ছাড়।

আর ন্যূনতম ৫০ হাজার টাকা খরচ করলে কার্ডধারীরা বিনামূল্যে জন্মদিনের কেক এবং এক দম্পতি বুফে ব্রেকফাস্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়া এক লাখ টাকা খরচ করলে এক দম্পতি বিনামূল্যে রাতযাপন, সাথে বুফে ব্রেকফাস্ট ও রাতের খাবারের সুবিধা পাবেন।


মন্তব্য