kalerkantho

ছিনতাই আতঙ্ক

ফেনী প্রতিনিধি   

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ছিনতাই আতঙ্কে আছেন ফেনীতে খাজুরিয়ার পৌর মাছ আড়তদার ও খুচরা ব্যবসায়ীরা। সপ্তাহে তিন থেকে চার দিন কোনো না কোনো ব্যবসায়ী ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছেন।

ফেনী পৌর মত্স্য আড়তের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম জানান, প্রতিসপ্তাহে নাজির রোড, কুমিল্লা বাস স্ট্যান্ড, মিশন হাসপাতালের সামনে, খাজুরিয়া রাস্তার মাথা, নির্মাণ সুপার মার্কেটের সামনে, নাজির রোড রেল লাইনের উপর ভোর পাঁচটা থেকে ছয়টার মধ্যে ছিনতাইয়ের ঘটনা ঘটছে। গত বৃহস্পতিবার ভোরে এসব স্থানে গণহারে ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওইদিন সাত থেকে আট যুবক ‘আল্লাহর দান’ মাছের আড়তের ব্যবস্থাপক নারায়ণ দাসের কাছ থেকে নগদ সাড়ে পাঁচ হাজার টাকা ও একটি নয় হাজার টাকা দামের মোবাইল ফোন সেট, ‘কেশব’ মাছের আড়তের মালিক পরিমল দাসের কাছ থেকে নগদ তিন হাজার টাকা ও ১৫ হাজার টাকা দামের একটি মোবাইল সেট, ‘শাহজালাল ফিশারিজ’ এর মালিক শাহজালালের কাছ থেকে সাত হাজার টাকা দামের মোবাইল সেট, তাঁর ব্যবস্থাপক বাসুদেবের কাছ থেকে নগদ ২৩০০ টাকা ও ১০ হাজার টাকা দামের একটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এর আগে বুধবার সকালে তিনজন খুচরা মাছ ব্যবসায়ীকে মারধর করে প্রায় ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

ফেনী পৌর মাছের আড়তের সভাপতি জহর লাল দাস জানান, বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে। সকালে এসব স্থানে টহল পুলিশ জোরদার করা হলে ছিনতাই রোধ সম্ভব হবে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাশেদ খান চৌধুরী জানান, এসব ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত কয়েকদিনে সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।


মন্তব্য