kalerkantho


সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালোবাসা

১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ভালোবাসা

ভালোবাসা দিবসে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে প্রিয় চট্টগ্রামের কর্মকর্তারা।

১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী ভালোবাসা দিবস উদ্‌যাপন করেন অনেকে। প্রিয়জনের সঙ্গে ভালোবাসার প্রিয় মুহূর্ত রচনায় ব্যস্ত সময় কাটান সবাই। কিন্তু এই দিনে সমাজের সুবিধাবঞ্চিত শ্রেণির মানুষের খবর রাখে ক জন! সেই বঞ্চিতদের সঙ্গে অন্যরকম ভালোবাসা দিবস উদ্‌যাপন করেছে নগরীর সামাজিক সংগঠন ‘প্রিয় চট্টগ্রাম’।

ভালোবাসা দিবস উপলক্ষে প্রেরণা অটিজম সেন্টার প্রাঙ্গণে প্রিয় চট্টগ্রামের উদ্যোগে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অটিজম সেন্টারের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে হাঁসদৌড় ও নৃত্য প্রতিযোগিতাসহ বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রতিবন্ধীদের আত্মরক্ষার কৌশল প্রশিক্ষণ দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

সংগঠনটির প্রতিষ্ঠাতা মুহাম্মদ মেহেবুব আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের সাবেক ডিন ও প্রেরণা অটিজম স্কুল পরিচালনা পরিষদের সম্পাদক নাজিমউদ্দিন। বক্তব্য দেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মীর মেশকাতুন নূর। স্বাগত বক্তব্য দেন শামসুজ্জোহা আজাদ পলাশ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রিয় চট্টগ্রামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ।

অনুষ্ঠানে প্রিয় চট্টগ্রামের সদস্য ছাড়াও সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদের নিবন্ধিত সংগঠনগুলোর পক্ষে হালিশহর ব্লাড গ্রুপ, হেল্প, চিটাগাং বয়েজ, এসওএস এবং মানবিকের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি


মন্তব্য