kalerkantho


উরকিরচর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স উদ্বোধন

রাউজান প্রতিনিধি   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



উপজেলার নবনির্মিত উরকিরচর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গত শুক্রবার রাতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

ড. বিকিরণ প্রসাদ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উত্তরজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও ইউনুছ গণি চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন শাহ, শ্রমিক লীগের সভাপতি এস এম শফিউল আজম, ছাত্রলীগ সভাপতি বখতেয়ার সাঈদ ইরান ও সাধারণ সম্পাদক মো. আবু তৈয়ব, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা।

সংবর্ধিত অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ড. প্রণব কুমার বড়ুয়া, জেলা পরিষদের সদস্য কাজী আবদুল ওহাব, বিএমর সহসভাপতি ডা. শেখ শফিউল আজম, অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া, জেলা পরিষদের সদস্য দিলোয়ারা ইউসুফ ও উরকিরচর ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল।

মনজুরুল আহসান বুলবুল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে রাউজানেই সত্যিকারের উন্নয়ন হচ্ছে। যে রাউজানের মানুষ একসময় সন্ত্রাস, হানাহানির অন্ধকারে ছিল, সেই রাউজান ফজলে করিম চৌধুরীর মতো একজন নেতা পেয়ে পটপরিবর্তন হয়েছে। ফজলে করিম মুক্তিযুদ্ধের আদর্শ স্থাপন করে স্কুল পিডিং, পরিবেশ রক্ষা, এলাকার সকলক্ষেত্রে উন্নয়ন করে রাউজানকে মডেল উপজেলা করার যে প্রয়াস চালাচ্ছেন, তা সারাদেশের জন্য মডেল। ’


মন্তব্য