kalerkantho


বান্দরবান প্রেস ক্লাবে অডিটোরিয়াম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



বান্দরবান প্রেস ক্লাবের অডিটোরিয়াম উদ্বোধন করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং এমপি গত শুক্রবার সন্ধ্যায় এটি উদ্বোধন করেন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রায় ৪০ লাখ টাকা ব্যয়ে ক্লাবের অডিটোরিয়াম আধুনিকায়ন প্রকল্প বাস্তবায়ন করে।

এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন সাবেক তথ্য সচিব এবং বান্দরবানের সাবেক জেলা প্রশাসক কে এম নাজমুল আলম সিদ্দিকী। প্রেস ক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পার্বত্য চট্টগ্রামের প্রবীণ সাংবাদিক এ কে এম মকছুদ আহমদ, মো. বাদশা মিয়া, মনিরুল ইসলাম মনু, তরুণ কুমার ভট্টাচার্য, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল এবং বান্দরবান প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মিনারুল হক বক্তব্য দেন।

পরে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্যে রাঙামাটির এ কে এম মকছুদ আহমদ, বান্দরবানের মো. বাদশা মিয়া ও এ কে এম জাহাঙ্গির এবং খাগড়াছড়ির তরুণ কুমার ভট্টাচার্যকে বিশেষ সম্মাননা দেওয়া হয়।


মন্তব্য