kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রতারণা মামলা

পাইন্দং ইউপি চেয়ারম্যানের জামিন

নিজস্ব প্রতিবেদক   

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



প্রতারণার অভিযোগে দায়ের করা একটি মামলায় জামিন পেয়েছেন ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান এ কে এম সরওয়ার হোসেন স্বপন। চট্টগ্রাম মহানগর হাকিম আবদুল কাদেরের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তা মঞ্জুর করেন।

৫ অক্টোবর মহানগর হাকিম ওই আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরদিন তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে তাঁর জামিন মঞ্জুর করেছেন।

বাদীর আইনজীবী সুরজিত রাহা জানান, ইউপি চেয়ারম্যান সরওয়ার হোসেন স্বপনের বিরুদ্ধে মহানগর হাকিম আদালতে প্রতারণার মামলা দায়ের করেন মো. গোলাম কিবরিয়া। ওই মামলায় আসামির বিরুদ্ধে ৫ অক্টোবর গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরদিন আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন জানালে আদালত শুনানি শেষে জামিন মঞ্জুর করেন। আগামী ৬ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানির তারিখ ঠিক করেছেন আদালত।

মামলার অভিযোগে বলা হয়, বাদীর কাছ থেকে নগরীর লালখান বাজার এলাকায় চার কাঠা জমি বিক্রির নাম করে ৭০ লাখ টাকা নেন ইউপি চেয়ারম্যান স্বপন। পরবর্তীতে স্বপন বাদীকে জমি রেজিস্ট্রেশন করে না দিয়ে অন্যের কাছে বিক্রি করে দেন। আর বাদীকে টাকা ফেরতের নামে দুটি চেক দিলেও ব্যাংক হিসাবে পর্যাপ্ত টাকা না থাকায় চেক দুটি বাদী নগদায়ন করতে পারেননি। এ কারণে স্বপনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়।


মন্তব্য