kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বাঁশখালী ও পটিয়া আদালত পরিদর্শনে বিচারপতি ওবায়দুল

দ্বিতীয় রাজধানী ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান গত মঙ্গলবার বাঁশখালী ও পটিয়া আদালত পরিদর্শন করেছেন। এ সময় তিনি আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করেন।

আমাদের প্রতিনিধির পাঠানো খবর :

বাঁশখালী : বিচারপতি ওবায়দুল হাসান বাঁশখালী আদালত ভবনে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তিনি আদালত ও উপজেলা প্রশাসনের দীর্ঘদিনের সীমানা বিরোধ নিরসনে চট্টগ্রাম জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে প্রধান করে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেন। কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে আদেশ দেন তিনি। পরে তিনি স্থানীয় আইনজীবীদের সঙ্গে মত বিনিময় ও আদালত প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন।

উপজেলা পরিষদের ডাকবাংলোতে মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন বাঁশখালী যুগ্ম জেলা ও দায়রা জজ এম জাহিদ হাসান। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাজ্জাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত চট্টগ্রাম জেলা জজ মোহাম্মদ সিরাজুদৌল্লাহ কুতুবী, চট্টগ্রাম জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুন্সী মো. মশিয়ার রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ নজরুল ইসলাম, বাঁশখালী আদালতের সিনিয়র সহকারী জজ শফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ চাহেল তস্তুরী, জেলা সহকারী রেজিস্ট্রার সোহাগ রঞ্জন পাল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন।

পটিয়া : যুগ্ম জেলা জজ আদালত পরিদর্শন শেষে আইনজীবী সমিতির মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বিচারপতি ওবায়দুল হাসান। সমিতির সভাপতি বলরাম কান্তি দাশের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন পটিয়ার যুগ্ম জেলা ও দায়রা জজ সরওয়ার আলম, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, সিনিয়র সহকারী জজ নুরুল আবছার ও দিদার হোসাইন, পটিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহিদুল ইসলাম, অ্যাডভোকেট এ কে এম শাহজাহান উদ্দীন, মো. ইছাহাক প্রমুখ।


মন্তব্য