kalerkantho

রবিবার। ২২ জানুয়ারি ২০১৭ । ৯ মাঘ ১৪২৩। ২৩ রবিউস সানি ১৪৩৮।


ফোনে ফাঁদ পেতে প্রতারণা, নারীসহ চারজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



মোবাইল ফোনে ফাঁদ পেতে প্রতারণার অভিযোগে এক নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে হালিশহর থানা পুলিশ। শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ঈদগাঁ বরফকল এলাকার বারেক মেম্বারের বাড়ির আব্দুল মালেকের ছেলে আব্দুল মান্নান জিতু, একই এলাকার কালাম সওদাগরের বাড়ির আবুল কালামের ছেলে আবদুল হালিম মামুন, ফটিকছড়ির শাহনগর গ্রামের মৃত জানে আলমের ছেলে কামাল পাশা ও তাঁর স্ত্রী তাসলিমা আক্তার।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব কুমার চৌধুরী বলেন, ‘গোপন সংবাদে শুক্রবার বিকেলে ঈদগাঁ বরফকল এলাকায় অভিযান চালিয়ে জিতুকে আটক করা হয়। তার তথ্যে ওই এলাকার মামুনকে আটক করা হয় একটি আইফোনসহ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যে ডবলমুরিং থানার ঝর্ণাপাড়া থেকে কামাল ও তার চতুর্থ স্ত্রী তাসলিমাকে আটক করা হয়। পরে জানা যায়, উদ্ধারকৃত আইফোন নগরের সদরঘাট থানার পশ্চিম মাদারবাড়ি এলাকার আবদুল আউয়ালের। ’ ওসি প্রণব জানান, এরপর আউয়ালকে থানায় ডেকে আনার পর তিনি আইফোনটি তাঁর বলে শনাক্ত করেন।

আউয়ালের দেওয়া তথ্য মতে, ২৭ মার্চ তাঁকে মোবাইল ফোনে ঈদগাঁ বড়পুকুর পূর্বপাড় এলাকায় একটি বাসায় ডেকে নিয়ে যান তাসলিমা। সেখানে তাঁদের বিবস্ত্র করে ছবি তোলা হয়। পরে তিনি দুটি মোবাইল ফোন ও ৫৮ হাজার টাকা দিয়ে সেখান থেকে মুক্তি পান। ঘটনাটি কাউকে জানালে ছবিগুলো জনসম্মুখে প্রকাশ করার বিষয়ে আউয়ালের কাছ থেকে লিখিত স্ট্যাম্পে সইও নেয় চক্রটি।


মন্তব্য