kalerkantho


কাগতিয়া কামিল মাদ্রাসার ৮৪তম সালানা জলসা

২৯ মার্চ, ২০১৬ ০০:০০



কাগতিয়া কামিল মাদ্রাসার ৮৪তম সালানা জলসা

কাগতিয়া মাদ্রাসার সালানা জলসায় বক্তব্য দেন আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আহসান উল্লাহ ও অধ্যক্ষ শাব্বির আহমদ মোমতাজী।

 

 

 

তথ্য-প্রযুক্তির এই যুগে দ্বীনি শিক্ষাকে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা ইসলামি আরবি বিশবিদ্যালয়ের উপাচার্য ড. মোহাম্মদ আহসান উল্লাহ। তিনি বলেন, ‘কাগতিয়া এশাতুল উলুম কামিল এম এ মাদ্রাসার মতো দ্বীনি প্রতিষ্ঠান সময়ের দাবি পূরণ করে চলেছে।

গত শনিবার চট্টগ্রামের কাগতিয়া এশাতুল উলুম কামিল এম এ মাদ্রাসার ৮৪তম সালানা জলসায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছিনের মহাসচিব অধ্যক্ষ আল্লামা শাব্বির আহমদ মোমতাজীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ আবুল মনছুর, অধ্যাপক ড. এস এম রফিকুল আলম, ড. জালাল আহমদ, উপাধ্যক্ষ সাইফুল ইসলাম, অধ্যাপক অলি আহাদ চৌধুরী, অধ্যাপক জাহাঙ্গীর আলম ও অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন।

আরো বক্তব্য দেন আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফি, মুফতি আনোয়ারুল আলম ছিদ্দিকী, আল্লামা এমদাদুল হক মুনিরী, আল্লামা আশেকুর রহমান ও মাওলানা মুহাম্মদ সেকান্দর আলী। বিজ্ঞপ্তি


মন্তব্য