kalerkantho


মাত্র ১০ টাকায় শাড়ি! তারপর যা ঘটল...দেখুন ভিডিও-তে

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:১৭



মাত্র ১০ টাকায় শাড়ি! তারপর যা ঘটল...দেখুন ভিডিও-তে

চৈত্র সেল শুরু হলে আম বাঙালি বেশ তাজ্জব হয়ে যায় প্রতিবার। উইন্ডো শপিং করতে করতে হয়তো এককালে ভালো জুতো জোড়ার দিকে চোখ পড়েছিল, কিন্তু প্রাইস ট্যাগ দেখে বাঁ দিকের বুকপকেট চিনচিন করে উঠেছিল বলে দর্শনেই সুখ সারতে হয়েছিল। এই সব দর্শনীয় বস্তু যেন নিমিষে হাতের মুঠোয় চলে আসে চৈত্র সেলে। ১০০০ টাকার জিনিস ছাড় দিয়ে দাম ধরা হয় ৩০০ টাকা! কিন্তু তাইবলে কখনও ১০ টাকায় শাড়ি বিক্রি হচ্ছে শুনেছেন? যদি হয় তো সেই দোকানে ভিড় কেমন হতে পারে? তেলেঙ্গানার হায়দরাবাদে সম্প্রতি এমনই ঘটেছে, সেলের আজব দাম শুনে প্রচণ্ড ভিড়ে পদপিষ্ট হয়েছেন অনেকই।  ভাঙচুরের ঘটনাও ঘটেছে। 

হায়দরাবাদের সিএমআর মলে এই আজব অফার দেওয়া হয়। মাত্র ১০ টাকায় শাড়ি মিলছে শুনে স্বাভাবিকভাবেই মহিলাদের ভিড় জমে ওঠে। পুলিশ জানিয়েছে, আচমকা ৪০০ জন মহিলা ঢুকে পড়ায় সেখানে বিচ্ছিরি মারামারির পরিস্থিতি শুরু হয়, আহত হন অনেকে। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। 

ভিড়ের সুযোগ নিয়ে হাতের কাজও সেরেছে অনেকেই। এক মহিলা জানান, তার গলার সোনার চেন, ৬ হাজার টাকা এবং ডেবিট কার্ড চুরি গিয়েছে। সিদ্দিপেট থানার পুলিশ মলে পৌঁছায় পরিস্থিতির মোকাবিলায়। অব্যবস্থার অভিযোগে এই মলের ব্যবস্থাপককে আটক করা হয়েছে।
সূত্র: এনডিটিভি 

 



মন্তব্য