kalerkantho


ঠোঁট খুবলে নিয়েছে সাবেক প্রেমিক, মুখের গঠন আনতে তিনশ সেলাই

কালের কণ্ঠ অনলাইন   

১৩ নভেম্বর, ২০১৮ ২৩:৩১



ঠোঁট খুবলে নিয়েছে সাবেক প্রেমিক, মুখের গঠন আনতে তিনশ সেলাই

এটা যেন দুঃস্বপ্ন। ১৯ বছরের কায়লা হেইস ভাবতেও পারেননি তার প্রেমের সম্পর্ক এ রকম রূপ নেবে। কায়লার সাবেক প্রেমিক শেঠ ফ্লিউরি তার সঙ্গে এরকম নৃশংস কাজ করবেন, সেটাও কায়লার কল্পনার বাইরে ছিল।

জানা গেছে, বছর খানেক আগে শেঠের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায় কায়লার। কিন্তু শেষবারের মতো শেঠ কথা বলতে চান কায়লার সঙ্গে।

যদিও শেঠকে নিয়ে একটু ভয় ছিল কায়লার মনে। তার পরেও রাজি হয়ে যান শেঠের সঙ্গে দেখা করতে। যদি শেঠ ক্ষমা চান, তাহলে কায়লা তাকে ক্ষমা করে দিয়ে আবার সম্পর্ক জোড়া লাগানোর সিদ্ধান্ত নিয়েছিলেন।

কিন্তু একটি পার্কিং লটে দেখা করে কিছুক্ষণ কথা বলার পর কায়লা বুঝে যান, শেঠের সঙ্গে সম্পর্ক জোড়া লাগানো সম্ভবন নয়। ওই সময় হঠাৎ করেই শেঠ জোর করে কায়লার ঠোঁটে চুম্বনের চেষ্টা করেন।

উত্তপ্ত বাক্য বিনিময়ের মধ্যেই কায়লাকে চুম্বন করতে গিয়ে ঠোঁট খুবলে নেন শেঠ। রক্তাক্ত অবস্থায় সেখানেই বসে পড়েন কায়লা। তিনি সাহায্যের জন্য চিৎকার করতেই শেঠ পালিয়ে যান।

দু’জন স্থানীয় বাসিন্দা কায়লাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে ঠোঁট জোড়া লাগাতে তিনশটি সেলাই করতে হয়। পরে প্লাস্টিক সার্জারিও করতে হয়েছে।

এখন অনেকটাই সুস্থ কায়লা। কিন্তু সেই দিনের আতঙ্ক এখনো তাড়া করে বেড়াচ্ছে কায়লাকে।

যদিও পরে শেঠকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে ১২ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। জিজ্ঞাসাবাদে শেঠ পুলিশকে জানিয়েছেন, তার সাবেক প্রেমিকা যাতে আর কাউকে চুম্বন করতে না পারে, সেজন্য এ কাণ্ড ঘটিয়েছেন।



মন্তব্য