kalerkantho


দুই ভাইকে বিয়ে করে বিপাকে দুই বোন

কালের কণ্ঠ অনলাইন   

২২ অক্টোবর, ২০১৮ ১৭:৫৮



দুই ভাইকে বিয়ে করে বিপাকে দুই বোন

বড় হয়েছেন একসাথে, তাই বাকী জীবন একসঙ্গে কাটানোর বাসনায় অন্য পরিবারের দুই ভাইকে বিয়ে করেছিলেন দুই বোন। কিন্তু বিয়ের পরেই ক্রমশ স্বপ্নভঙ্গ হতে থাকে তাদের। পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে, পুলিশের কাছে যাওয়া ছাড়া উপায় ছিল না তাদের। ঘটনা এমন মর্মান্তিক এবং নোংরা, যে গা শিউরে উঠবে!

ভারতের গণমাধ্যম জানিয়েছে, মহারাষ্ট্রের বীরা এলাকার ঘটনা এটি। সম্প্রতি দুই বোন পুলিশের কাছে অভিযোগ জানান যে, শ্বশুরবাড়ির লোকেরা জোর করে অন্যদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে বাধ্য করছে। অভিযোগ উঠেছে  দুই বোনের দুই স্বামী ও শ্বশুর, শাশুড়ির বিরুদ্ধে।

দুই বোনের দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, তাদের স্বামীরা অনেকের কাছ থেকে ধারদেনা করেছে। কিন্তু সেটা পরিশোধ করতে না পেরে শেষে  নোংরামির পথ বেছে নেয় তারা। সুযোগ বুঝে পাওনাদারেরা দুই বোনকে ভোগ করার দাবি জানায়। সেই মতো নিজেদের স্ত্রীকে তাদের কাছে পাঠিয়ে দেয় ওই দুই ভাই!

এরপর থেকে পাওনাদারেরা লাগাতার ধর্ষণ করে আসছে ওই দুই বোনকে। তারা যাতে বাইরে যেতে না পারে সেজন্য সবসময় নজরদারি করা হতো। অত্যাচারে অতিষ্ঠ দুই বোন সুযোগ পেয়ে পুলিশের কাছে এসে অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। আভিযুক্তরা পলাতক।



মন্তব্য