kalerkantho


সাইকেলে স্ত্রী, বাইকে ধাওয়া করে মুখে অ্যাসিড ছুড়ল স্বামী!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৮ ১৭:৩২



সাইকেলে স্ত্রী, বাইকে ধাওয়া করে মুখে অ্যাসিড ছুড়ল স্বামী!

প্রথমে কথা কাটাকাটি। তারপরে বাইক নিয়ে তাড়া করে স্ত্রীকে লক্ষ করে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বোনকে বাঁচাতে গিয়ে জখম হয়েছে ছোট বোনও। দু’জনেই হাসপাতালের বার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে কলকাতার নলহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে। জামাই রনি শেখের বিরুদ্ধে নলহাটি থানায় লিখিত অভিযোগ করেছেন আক্রান্তের বাবা। ঘটনার চব্বিশ ঘণ্টা পরে বৃহস্পতিবারও অভিযুক্তের সন্ধান পায়নি পুলিশ।

আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, দু’বছর আগে রনিকে ভালবেসে বিয়ে করে দিদি। বিয়ের পর থেকেই শাশুড়ি, শ্বশুর নানা ভাবে শারীরিক এবং মানসিক অত্যাচার করত বলে অভিযোগ। আক্রান্তের বাবার দাবি, শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য না করতে পেরে সাত দিন আগে মেয়ে বাড়ি পালিয়ে আসে। বৃহস্পতিবার বিকেলে বোনকে সঙ্গে নিয়ে বাজারে দুধের প্যাকেট কিনতে গিয়েছিল ওই কিশোরী। ফেরার পথে রনি পথ আটকায় বলে পরিবারের দাবি।

ঘটনার প্রত্যক্ষদর্শী আক্রান্তের বোনের কথায়, দুলাভাই বোনকে সন্দেহ করে। এ দিন রাস্তার মধ্যেই শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়ার জন্য চাপ দিচ্ছিল। বোন বলেছিল, অত্যাচার আর সহ্য করতে পারবে না। তাই শ্বশুরবাড়ি আর যাবে না। তখন কথা কাটাকাটি হয়।

হাসপাতালের বেডে শুয়ে আক্রান্ত কিশোরী বলে, কথা বলার ফাঁকেই স্বামীর হাতে থাকা অ্যাসিডের বোতল থেকে কয়েক ফোঁটা অ্যাসিড বোনের হাতে পড়ে। বোন বুঝতে পেরে আমাকে সাইকেলের পিছনে বসিয়ে সাইকেল চালানো শুরু করে। পিছন থেকে রনি মোটরবাইকে এসে অ্যাসিড ছুড়ে দেয়।



মন্তব্য