kalerkantho


নিজের শিশুকে খুন করে থানায় মা!

কালের কণ্ঠ অনলাইন   

৩০ জুলাই, ২০১৮ ১০:৩৭



নিজের শিশুকে খুন করে থানায় মা!

এভাবেই মৃত শিশুকে কোলে নিয়ে থানায় আসেন সেই নারী

কোনো মা নিজের শিশুকে খুন করতে পারে, এমন ঘটনা কল্পনাও করা যায় না। কিন্তু তেমনই ঘটনা ঘটল ভারতের পশ্চিমবঙ্গে। জানা গেছে, পারিবারিক কলহের কারণে নিজের শিশু ছেলেকে শ্বাসরোধ করে খুন করেছেন সে গৃহবধূ।

পরে ছেলের মরদেহ নিয়ে থানায় হাজির হয়ে কান্নায় ভেঙে পড়েন ওই নারী। রবিবার দুপুরে পশ্চিমবঙ্গ রাজ্যের পশ্চিম মেদেনীপুর জেলার খড়গপুরে এ ঘটনা ঘটে।

ঘটনার দিন দুপুরে কাঁটাগেড়িয়া গ্রামের তরুণী কাজল হেমব্রম ছেলের মরদেহ নিয়ে থানায় হাজির হন। এ সময় সন্দেহ হওয়ায় দেড় বছরের দীপকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসকরা দীপকে মৃত ঘোষণা করেন।

খড়গপুরের অতিরিক্ত পুলিশ সুপার ওয়াই রঘুবংশী বলেন, ওই নারীকে আটক করা হয়েছে। জায়ের সঙ্গে ঝগড়া হয়েছিল বলে দাবি করেছেন সে নারী।

স্থানীয়রা জানিয়েছেন, আড়াই বছর আগে খড়গপুরের সাঁকোয়ার বাসিন্দা কাজলের সঙ্গে কাঁটাগেড়িয়ার বাপি হেমব্রমের বিয়ে হয়। পরকীয়া সন্দেহ দুই জায়ের অশান্তি চলছিল।

পুলিশকে কাজল জানিয়েছেন, রাগের চোটে তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হয়ে শিশুপুত্রের মুখে কাপড় চেপে ধরেন। বেলা ১১টা নাগাদ স্থানীয়রা দেখেন, ছেলেকে কোলে নিয়ে কাজল গ্রাম থেকে বেরিয়ে যাচ্ছেন। তখনও কেউ বোঝেননি কাজল কী কাণ্ড ঘটিয়েছেন। পরে থানায় গেলেই ঘটনাটি প্রকাশ্যে আসে।



মন্তব্য