kalerkantho


মেয়েদের বাথরুমে ভিডিও ধারণের চেষ্টা, তরুণ আটক

কালের কণ্ঠ অনলাইন   

২২ জুলাই, ২০১৮ ১৪:১৭



মেয়েদের বাথরুমে ভিডিও ধারণের চেষ্টা, তরুণ আটক

আটক হয়েছেন তরুণ

সিঙ্গাপুর ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট (সিম) ক্যাম্পাস থেকে এক তরুণকে আটক করেছে পুলিশ। ২১ বয়সী ওই তরুণ ক্যাম্পাসের একটি ভবনের পঞ্চম তলায় মেয়েদের বাথরুমের ভেতরে ভিডিও ধারণের চেষ্টা করছিলেন। একজন শিক্ষার্থী বিষয়টি খেয়াল করেন। তরুণ বাথরুমে যাওয়া মেয়েদের ভিডিও করছিলেন। 

ফেসবুকের এক পোস্টে সিমের শিক্ষার্থী লিয়িন লি লিখেছেন, বাথরুমের ভেতরে একটা জায়গায় একটি মোবাইল ফোন ঝুলে ছিল। ওটাতেই ভিডিও ধারণের কাজ চলছিল। সঙ্গে সঙ্গে তিনি বাথরুম ত্যাগ করেন। বাথরুমের ভেতরে এক বান্ধবীও ছিল তার। তিনি তাকেও নিরাপদে বের করে আনেন। 

বাইরেই ছিলেন তরুণ। তিনি বাথরুমের ভেতরে যাওয়ার চেষ্টাও করেন। তার আচরণেই লি বুঝে নেন এই অপকর্মের হোতা কে। তাকে জিজ্ঞাসা করা হয়, মেয়েদের বাথরুমে তিনি কী করছেন? তরুণ হঠাৎ করেই পেটব্যথা শুরু হওয়ায় এই বাথরুমে যাওয়ার প্রয়োজন পড়েছে বলে ব্যাখ্যা দাঁড় করান। 

লি আরো লিখেছেন, তরুণ দাবি করেছেন যে তৃতীয় তলাতেই তার ক্লাস। কিন্তু চতুর্থ তলায় বাথরুম থাকা সত্ত্বেও তিনি এখানে এসেছেন। 

পরে পুলিশ আটক করে তাকে। সিম ক্যাম্পাসে নারীদের সম্মানহানীর চেষ্টার অভিযোগে তাকে ধরে নিয়ে গেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বাকিটুকু তদন্তে বেরিয়ে আসবে।
সূত্র: স্ট্রেইটস টাইমস  



মন্তব্য