kalerkantho


ভারতে মেজরের স্ত্রী হত্যায় আটক আরও এক মেজর

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৮ ১৮:৪০



ভারতে মেজরের স্ত্রী হত্যায় আটক আরও এক মেজর

এক সেনা কর্মকর্তার স্ত্রীকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হল ভারতীয় সেনার এক মেজরকে। উত্তরপ্রদেশের মীরাট থেকে রবিরার মেজর পদমর্যাদার এক অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দিল্লি ক্যান্টনমেন্ট এলাকা থেকে ওই শালিজা দ্বিবেদী নামে ওই মহিলার গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়। 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, শনিবার সকাল ১০টা নাগাদ দিল্লি ক্যান্টনমেন্টের আর্মি বেস হাসপাতালে ফিজিওথেরাপি করাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন শালিজা দ্বিবেদী নামে ওই মহিলা। শালিজার মেজর স্বামীর সরকারি গাড়ি তাঁকে হাসপাতালের গেটে নামিয়ে দিয়ে যায়। পরে পিক আপ করতে গেলে চালককে জানানো হয় যে তিনি ফিজিওথেরাপির জন্য আসেননি। এর আধ ঘণ্টা পরে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। পুলিশের তথ্য অনুযায়ী, হাসপাতালের বাইরে অন্য একটি গাড়িতে উঠতে তাঁকে শেষবার দেখা যায়। 

এই ঘটনায় অভিযুক্ত হিসেবে রবিবার সকালে মীরাট থেকে মেজর নিখিল হাণ্ডাকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে তাঁর পোস্টিং নাগাল্যান্ডের দিমাপুরে। মেজর অমিত দ্বিবেদীর স্ত্রী শালিজা ও মেজর নিখিলের আলাপ মাস দুয়েক আগে নাগাল্যান্ডে। সেখানে দ্বিবেদী ও নিখিল একসঙ্গে কাজ করতেন। পরে মেজর দ্বিবেদী দিল্লি ট্রান্সফার হয়ে যান। শালিজার সঙ্গে দেখা করতেই দিল্লি আসেন নিখিল। শালিজার মৃত্যুকে দুর্ঘটনার রূপ দিতে তাঁকে গলা কেটে খুন করার পর ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়া হয় বলে জানিয়েছে পুলিশ। 



মন্তব্য