kalerkantho


বিধ্বস্ত হওয়া বিমানের যাত্রীদের পরিস্থিতি নিয়ে ধোঁয়াশা, উদ্বিগ্ন স্বজনরা

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৮ ২০:২১



বিধ্বস্ত হওয়া বিমানের যাত্রীদের পরিস্থিতি নিয়ে ধোঁয়াশা, উদ্বিগ্ন স্বজনরা

নেপালের কাঠমান্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিমান বিধ্বস্ত হওয়ার খবর শুনেই যাত্রীদের খোঁজে আসছেন তাদের স্বজনরা। কিন্তু স্বজনরা ইউএস-বাংলার বারিধারা এবং বনানী অফিসে ভিড় করলেও তেমন কোনো তথ্য পাচ্ছেন না।

এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হচ্ছে, তারা নেপালে যোগাযোগ করছেন, নিশ্চিত খবর পাওয়ার পর তারা সবাইকে জানাবেন।

ওই ফ্লাইটে নেপাল যাচ্ছিলেন রাজধানীর শুক্রবাদের বাসিন্দা এনজিও কর্মকর্তা রফিক জামান রিমু ও তার স্ত্রী সানজিদা হক বিপাশা। সাত বছর ছয় মাস বয়সী ছেলে অনিরুদ্ধ তাদের সঙ্গে ছিল।

বিপাশার স্বজনরা জানান, হযরত শাহজালাল বিমান বন্দরের উদ্দেশে সকাল সাড়ে ১০টায় তারা রওয়ানা হন। ফ্লাইট ছাড়ার আগে বাসায় মোবাইল ফোনে জানান, নেপালে নেমেই ফোন করবেন। তবে এখনো তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বিপাশার বোন ঋতু জানান, কিছুই জানায়নি ইউএস-বাংলা কর্তৃপক্ষ। যোগাযোগ করা যাচ্ছে না কারো সঙ্গেই। আমরা খুব অসহায় আর দিশেহারা হয়ে পড়েছি।

এদিকে ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ছে, বিমানটি ছাড়ার আগে বিমানবন্দরে এবং বিমানের মধ্যে যাত্রীদের অনেকেই ছবি তুলে সেগুলো ফেসবুকে আপলোড করা ছবিগুলো।

ধারণা করা হচ্ছে তাদের অনেকেই না ফেরার দেশে চলে গেছেন। তার পরেও তাদের ফিরে আসার প্রত্যাশায় রয়েছেন স্বজনরা। সামাজিক যোগাযোগের মাধ্যমেও দেখা যাচ্ছে শোকের বার্তা।



মন্তব্য