kalerkantho


১২ বছরের ছেলে ২০ বছরের প্রেমিকার সাথে গেল নাইট ক্লাবে

কালের কণ্ঠ অনলাইন   

৯ মার্চ, ২০১৮ ১১:৪৫



১২ বছরের ছেলে ২০ বছরের প্রেমিকার সাথে গেল নাইট ক্লাবে

প্রাঙ্ক এর ব্যাপারে এই ১২ বছর বয়সী ছেলেটি সবাইকে পেছনে ফেলে দিয়েছে। এনার জন্য বয়স একটা শুধু সংখ্যার সমান। তার আগের ভিডিওতে সে মেয়েদের প্রপোজ করেছিল, এখন নিজের চেয়ে প্রায় দ্বিগুণ বয়সের মেয়েকে গার্লফ্রেন্ড বানিয়ে নাইট ক্লাবে পৌঁছে গেছেন মহাশয় ।

মানুষের প্রতিক্রিয়া দেখার আগে আপনাকে এই ১২ বছর বয়সী প্রেমিকের সঙ্গে একবার পরিচিত করিয়ে দিই চলুন। নাম জনসন। এনার বয়স মাত্র ১২ বছর, তবে যেকোনো বয়স্কদের মাথা খারাপ করার ক্ষমতা আছে। ইনি তার শেষ ভিডিওতে তার চেয়ে প্রায় দুইগুণ বড় মেয়ের সাথে প্রাকং করে একটি ভিডিও তৈরি করেছিল। যা ৪০ লাখেরও বেশি মানুষ দেখেছিল।

জনসন তার চেয়ে বড় মেয়ের সঙ্গে নাইট ক্লাব যায়। সেখানে তাকে দেখে সবাই অবাক হয়ে যায়, অবশ্য এই সব ক্যামেরাতে রেকর্ড করা হচ্ছে। প্রথমেই বাউন্সার সঠিক বয়স জিজ্ঞেস করে। ক্লাবে যাওয়ার পরই বাউন্সার আইডির জন্য জনসনকে জিজ্ঞাসা করলো । জনসন তার আইডি দেখিয়েছিলেন, যার মধ্যে তার বয়স উল্লেখ করা হয়নি। পরে, বাচম্যান ড্রাইভিং লাইসেন্স চাইলেন  এবং বয়স জানতে চাইলেন । বয়স সম্পর্কিত প্রশ্নের জবাবে, জনসন তার বয়স ২৩ বছর বলে। তারপরেও যেতে পারে না। দেয় ঘুষ।

নাইট ক্লাবে যাওয়ার বয়স কমপক্ষে ২১ বছর। তাই ১২ বছর বয়সি জনসনকে দেখে লোকেরা অবাক হয়ে গেল। ১২ বছর বয়সী মিষ্টি জনসন কে দেখার পর, কে তার প্রেমে পরবে না বলুন। যেখানে জনসনকে দেখে অনেকে অবাক হচ্ছিল, তখন ক্লাবের মেয়েরা জনসনের সঙ্গে ছবি তুলতে। সূত্র-বেয়ন্ড


মন্তব্য