kalerkantho


পরকীয়া প্রেমের পরিণতি!

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:০০



পরকীয়া প্রেমের পরিণতি!

বিয়ে হয়েছিল কয়েক বছর আগে। একটি সন্তানও রয়েছে। কিন্তু স্বামীর সংসারে মন বসেনি তাঁর। ইদানীং অন্য এক যুবকের প্রেমে পড়েছিলেন। আর তাকে বিশ্বাস করেই বিপত্তি। রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন ওই গৃহবধূ।

পরিবারের অভিযোগ, ওই যুবকই ফুঁসলিয়ে তাঁকে নিয়ে গিয়ে পাচার করে দিয়েছে। মুক্তিপণ চেয়ে ওই যুবক একাধিক নম্বর থেকে ফোন করছে বলেও অভিযোগ। পরকীয়া প্রেমের এমনই পরিণতি ঘটেছে ওই নারীর কপালে। ভারতের দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়ার পারদহে ঘটনাটি ঘটেছে।

চলতি মাসের ১০ তারিখই বল খেলা দেখতে বাপেরবাড়িতে যান রুবিয়া বিবি। খেলার মাঠেই দেখা হয় আসাদুল লস্করের সঙ্গে। অভিযোগ, রুবিয়ার সঙ্গে ভালোবাসার অভিনয় করে অন্য এক জায়গায় নিয়ে যায় আসাদুল। সে দিনের পর থেকে আর বাড়ি ফেরেনি রুবিয়া।

কিছুদিন পর রুবিয়ার বাপের বাড়ির নম্বরে ফোন করে আসাদুল। রুবিয়াকে অন্য রাজ্যে পাচার করে দেওয়ার হুমকি দেয় বলে অভিযোগ। রুবিয়ার পরিবার জানাচ্ছে, মুক্তিপণের দাবিও করে আসাদুল। টাকা না পেলে রবিয়াকে খুন করার হুমকি দেয় সে।

থানায় অভিযোগ দায়ের করে রুবিয়ার পরিবার। পুলিশ সূত্রে খবর, আসাদুল খোঁজ চলছে। পুলিশের তদন্তের মাঝেই রুবিয়া তাঁর পরিবারকে ফোন করে। বিপদ রয়েছে বলে জানান তিনি। এ দিকে একাধিক নম্বর থেকে ফোন করে মুক্তিপণের দাবি করছে আসাদুল।

পুলিশের অনুমান, আসাদুল বড়সড় কোনও নারী পাচারচক্রের সঙ্গে জড়িত। রুবিয়ার সঙ্গে সে বেশ কিছুদিন প্রেমের অভিনয় করেছে। মোটা টাকার লোভ দেখিয়ে বাইরে নিয়ে গিয়েছে। এইভাবে সে অন্য মেয়েও পাচার করে থাকতে পারে বলে মনে করছে পুলিশ।


মন্তব্য