kalerkantho


আহত স্ত্রীর খোঁজ নেননি মোদি!

কালের কণ্ঠ অনলাইন   

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪৭



আহত স্ত্রীর খোঁজ নেননি মোদি!

মোদির স্ত্রী আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন

গত সপ্তাহে সড়ক দুর্ঘটনায় আহত হন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেন। কিন্তু মোদি এই এক সপ্তাহে তাঁর কোনো খোঁজখবর নেননি বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে দিল্লি বা মোদির এলাকা গুজরাটের বিজেপির কোনো নেতাও কিছু জানেন না বলে জানা গেছে।

গত ৭ ফেব্রুয়ারি রাজস্থানে যশোদাবেনের গাড়ির সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। অল্পের জন্য রক্ষা পান তিনি। ওই ঘটনায় যশোদাবেনের পরিবারের একজন মারা যান। হাসপাতালে চিকিৎসা শেষে যশোদাবেন গুজরাটের মোহসেনা জেলার বাড়িতে ফেরেন। সেখানেই ভাইদের সঙ্গে থাকেন যশোদাবেন। 

আরো পড়ুন: চীনে অগ্নিকাণ্ডে নিহত ৯

যশোদাবেনের ভাই অশোক বলেন, ‘যশোদাবেন আপাতত ঠিক আছেন। বাড়ি ফিরে এসেছেন। তাঁর হাতের আঙুলের হাড় ভেঙেছে।’ দুর্ঘটনার পর প্রধানমন্ত্রী কিংবা তাঁর দপ্তর থেকে কেউ যশোদাবেনের খোঁজ নেননি জানিয়ে অশোক বলেন, ‘কোনো ফোন আসেনি। কেউ খোঁজও নেননি। গুজরাট সরকারের থেকেও কেউ খোঁজ নেয়নি। তবে দুর্ঘটনার সময় রাজস্থান সরকার সাহায্য করেছে।’

ঘটনাচক্রে দুর্ঘটনার দিনই পার্লামেন্টের সংসদের দুই সভায় বক্তব্য দেন প্রধানমন্ত্রী। রাজ্যসভায় কংগ্রেসের নেত্রী রেণুকা চৌধুরীর হাসি নিয়ে কটাক্ষ করেন তিনি। তখনই বিরোধীরা প্রশ্ন তুলেছিলেন, নিজের স্ত্রীকে যিনি সম্মান দিতে জানেন না, তিনি কী করে অন্য মহিলার সম্মান রক্ষা করবেন? 

আরো পড়ুন: ফের নাশকতায় রক্তাক্ত উত্তর নাইজেরিয়া, নিহত ২১

সূত্র : আনন্দবাজার পত্রিকা


মন্তব্য