kalerkantho


কলকাতায় পার্লারে গিয়ে সর্বস্ব হারালেন তিন বাংলাদেশি

কালের কণ্ঠ অনলাইন   

৩ জানুয়ারি, ২০১৮ ১৭:১৫



কলকাতায় পার্লারে গিয়ে সর্বস্ব হারালেন তিন বাংলাদেশি

বছরের শেষে অনেকেই অনেক জায়গায় ঘুরতে যান। কেউ দেশের মধ্যেই বিভিন্ন স্থানে আবার সামর্থ্য থাকলে কেউ যান দেশের বাইরে। কিন্তু বিনোদনের জন্য এবার ভারতে ঘুরতে গিয়ে সর্বস্ব হারিয়েছেন বাংলাদেশি তিন তরুণ।

তিন তরুণের পরিকল্পনা ছিল, তারা কলকাতা দিয়ে দিল্লি হয়ে দার্জিলিং যাবেন। কিন্তু তাদের ইচ্ছা আর পূরণ হয়নি। বাঙালি বলে কথা। বিদেশ সফরে গেছেন আর আয়েশ করবেন না তা কি হয়! বিজ্ঞাপন দেখে ম্যাসাজ পার্লারে শরীর ম্যাসাজ করানোর লোভ হয়েছিল তাদের।

আর সেটাই কাল হয়ে দাঁড়ালো। পার্লারে গিয়ে সর্বস্ব খুঁইয়েছেন তিন তরুণই।

জানা গেছে, বস্তির ভেতর দিয়ে একজনের সঙ্গে পার্লারে যেতেই ওই তরুণদের সন্দেহ হয়। তবে পার্লারের ওই ব্যক্তি জানান, কলকাতার বহু পুরনো সেই পার্লার। সেখানে গেলেই সব বুঝা যাবে।

কিন্তু পার্লারে যাওয়ার পরই তাদের একজনকে এক ঘরে নিয়ে যাওয়া হয় এবং অন্য দু'জনকে আলাদা জায়গায় বসিয়ে রাখা হয়। পরে সেখানে ওই যুবককে জোর করে যৌনাচার করতে বাধ্য করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

এমনকি তাদের কাছ থেকে ৭০ হাজার টাকাও কেড়ে নেয়া হয়। বেড়াতে গিয়ে এরকম উদ্ভট পরিস্থিতিতে পড়ে লোক জানাজানির ভয়ে কাউকে কিছু বলতেও পারেননি তারা।

তবে অর্থাভাবে তাদের একজন মঙ্গলবার দেশে ফিরে আসলেও অন্য দুজন সেখানেই আছেন। তাদের কাছে ফিরে আসার মতো টাকা নেই বলে ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদকের কাছে বলেছেন।


মন্তব্য