kalerkantho


লন্ডনে নববর্ষ উদযাপনের প্রাক্কালে ছুড়িকাঘাতে নিহত ৪

কালের কণ্ঠ অনলাইন   

১ জানুয়ারি, ২০১৮ ২১:৩৪



লন্ডনে নববর্ষ উদযাপনের প্রাক্কালে ছুড়িকাঘাতে নিহত ৪

ছবি : ইন্টারনেট থেকে

লন্ডনে নববর্ষ উদযাপনের প্রাক্কালে পৃথক ঘটনায় দুর্বৃত্তের ছুড়িকাঘাতে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে ৫ জনকে আটক করা হয়েছে বলে লন্ডন পুলিশের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএফপি'র খবরে বলা হয়েছে। 

সংবাদ সংস্থা এএফপির খবরে বলা হয়, স্থানীয় সময় গতকাল রবিবার সন্ধ্যায় উত্তর লন্ডনে এনফিল্ডে ১৮ বছর বয়সী এক যুবক দুর্বৃত্তের ছুড়িকাঘাতের শিকার হয়। পরে রাত ১০টা ৩০ মিনিটেরে দিকে হাসপাতালে মারা যায় সে। এর আগে এর আগে, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দিকে পূর্ব লন্ডনে ওয়েস্ট হ্যামে ২০ বছর বয়সী এক ব্যক্তির লাশ পাওয়া যায়।

অন্যদিকে আজ সোমবার স্থানীয় সময় সকালে ওল্ড স্ট্রিটের বার এবং ক্লাবের সামনে একটি ব্যস্ত এলাকায় ২০ বছর বয়সী একজনকে মারাত্মকভাবে ছুরিকাঘাত করা হয়েছিল। তার ২০ গজের মধ্যে আরেকজনকে একই ঘটনায় আহত করা হয় এবং তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে মারা যায় সে।

লন্ডনের পুলিশ কর্মকর্তা নীল জেরোম এটিকে একটি হৃদয়বিদারক ঘটনা বলে আখ্যায়িত করেছেন। লন্ডনের মেয়র সাদিক খান সংবাদ সংস্থা বিবিসিকে বলেছেন, আজ আমার চিন্তায় চারজন যুবক-যুবতীর পরিবার আছে যারা গত রাতে আমাদের শহরের চারটি অসংলগ্ন স্তম্ভে খুন হয়েছেন।
 

 

 

 



মন্তব্য