kalerkantho


যৌনতা নিয়ে রাম রহিমের কুকীর্তির তথ্য ফাঁস

কালের কণ্ঠ অনলাইন   

২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৮:০৭



যৌনতা নিয়ে রাম রহিমের কুকীর্তির তথ্য ফাঁস

ছবি: ইন্টারনট থক

ধর্ষণ মামলায় দোষী সাব্যস্ত হয়ে বর্তমানে জেলে রয়েছে রাম রহিম সিং। কিন্তু, জেলে বন্দি থাকলেও ধর্ষক 'বাবার' একের পর এক কীর্তি সামনে আসছে।

আর এবার ফের বিস্ফোরক তথ্য ফাঁস করলেন প্রাক্তন এক ডেরা ভক্ত।

সংবাদ মাধ্যমের কাছে এক সাক্ষাৎকারে ওই ডেরা ভক্ত জানিয়েছেন, গুরমিত রাম রহিম সিং নাকি নামীদামী মডেল এবং অভিনেত্রীদের সঙ্গে সময় কাটানোর কল্পনা করত। তাঁদের নিয়ে নারী ভক্তদের সঙ্গে আলোচনা করত গুরমিত। আর সেই কারণে মাঝে মধ্যেই বেশ কিছু হাই প্রোফাইল নারীকে ডেরায় ডেকে পাঠানো হতো। আবার কখনো নিজেই মুম্বাইতে বেশ কিছুদিন কাটিয়ে আসত ধর্ষক ‘বাবা’। প্রত্যেক মাসে বেশ কিছুদিন রাম রহিম সিং মুম্বাইতে কাটাত বলেও জানিয়েছেন প্রাক্তন ওই ডেরা ভক্ত।

ভূপিন্দর সিং গোরা নামে ওই ব্যক্তি জানিয়েছেন, রাম রহিম নাকি বেশিরভাগ সময় নারী ভক্তদের সঙ্গে সময় কাটাত। শুধু তাই নয়, নারী ভক্তদের সামনে মাঝে মধ্যেই নগ্নতা এবং যৌনতা নিয়ে আলোচনা করত রাম রহিম সিং। মিজাজি, হাকিকি এবং রুহানি, এই ৩ ধরনের সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নারীদের সঙ্গে আলোচনা করত রাম রহিম সিং।

ওই ব্যক্তি আরো দাবি করেছেন, যে নারীর সঙ্গে রাম রহিম আকবার গোপন সেক্স কেভ-এ সময় কাটাত, দ্বিতীয়বার তাঁকে আর ডেকে পাঠানো হতো না। কখনো কার সঙ্গে দেখা না করলে, ‘বাবা’ যোগ করছেন বলে জানানো হতো। কিন্তু, ওই সময় কোনো না কোনো নারীর সঙ্গে হয়তো ব্যস্ত থাকত ডেরা সচ্চা সওদা প্রধান। আর সত্যিটা কখনোই প্রকাশ পেত না বলেও ওই ব্যক্তি জানিয়েছেন। সূত্র: ইন্টারনেট


মন্তব্য